shono
Advertisement

‘আমি ডাইনি, জেলে নাগিন ডান্স করেছি!’, বিস্ফোরক সুশান্ত-প্রেমিকা রিয়া চক্রবর্তী

তিন বছর বাদে মুখ খুললেন অভিনেত্রী।
Posted: 01:13 PM Oct 07, 2023Updated: 01:13 PM Oct 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে ৩টে বছর। সুশান্তের প্রেমিকা রিয়ার জীবনে ওঠা ঝড়ও কমেছে। নিজেকে এখন সামলাতে ব্যস্ত রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। অল্প অল্প করে নিজের জীবনকে গুছিয়ে নিচ্ছেন। সুশান্তকে কি একেবারেই ভুলে গিয়েছেন রিয়া? সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে মনের ঝাঁপি খুললেন অভিনেত্রী।

Advertisement

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরার মুখে মাদককাণ্ডে যখন জেল হয়েছিল, তখন কতটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছিলেন রিয়া? সেই রোমহর্ষক অভিজ্ঞতার কথাই এবার তাঁর মুখে। অভিনেত্রীর মন্তব্য, “হ্যাঁ, আমার গায়ে ডাইনি তকমা সাঁটা হয়েছিল। এখন আমার মনে হয় খুব ইন্টারেস্টিং সেটা! ডাইনি কে? ডাইনি হচ্ছে একজন নারী। যিনি পুরুষতান্ত্রিক সমাজের কাছে নিজের মাথা নত করেনি। নিজের শর্তে বেঁচেছে। সমাজের পুরুষদের তৈরি করা প্রচলিত নিয়মের বিরুদ্ধে তার নিজের মতামত ব্যক্ত করেছে। তার নিজস্ব ধ্যানধারণা ছিল একটা। হয়তো আমি সেই মানুষটাই। আমি ডাইনি। হয়তো আমি জানি কালাজাদু কীভাবে করে…।”

[আরও পড়ুন: ‘৩০০০ কোটি কামাবো’, ফ্লপ পিচ থেকে উঠেই আত্মবিশ্বাসী অক্ষয়, ছাড়ালেন সলমনকেও!]

এখানেই শেষ নয়, তিন মাস জেলবন্দি থাকার পর যেদিন জামিন পেয়েছিলেন, সেখানেই নেচেছিলেন রিয়া চক্রবর্তী। এপ্রসঙ্গে অভিনেত্রীর মন্তব্য, “যেদিন আমি জামিন পেলাম সেদিন আমার ভাই জামিন পায়নি। আমি পুরো ভেঙে পড়েছিলাম। ওই একটা দিনই আমি ওভাবে ভেঙে পড়ি। তার আগে জেলে আমার সঙ্গে যে মহিলারা ছিল, তাদেরকে প্রমিস করেছিলাম যে জামিন পেলে নাচব। তবে ওদিন আমি মোটেই খুশি ছিলাম না। জেলারও এসে বারণ করেছিলেন। কিন্তু পরক্ষণেই ভাবলাম, এই মানুষগুলোর সঙ্গে হয়তো আর কোনওদিন দেখা হবে না। তাই অন্তত পাঁচ মিনিটের জন্যও যদিও ওদের মুখে হাসি ফোটাতে পারি, ক্ষতি কী? তাই সেদিন জেলের মেঝেতেই নাগিন ডান্স করেছিলাম।”

[আরও পড়ুন: বিবেক অগ্নিহোত্রীকে ফুলমার্কস মোদির! গদগদ চিত্তে পরিচালকের মন্তব্য, ‘প্রথম কোনও প্রধানমন্ত্রী…’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement