shono
Advertisement

শোয়ে চরম বিশৃঙ্খলা, পুলিশের লাঠিচার্জ! ‘সরি…’, ভক্তদের উদ্দেশে রূপম ইসলাম

বেসামাল ভিড়ের ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন শিল্পী।
Posted: 02:49 PM Jan 06, 2024Updated: 02:49 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবারের পর শুক্রবার। প্রথমে মধ্যমগ্রাম, পরে দমদমে রূপম ইসলাম তথা ফসিলসের শোয়ে চরম বিশৃঙ্খলা। অভিযোগ, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে লাঠিচার্জ করতে হয়েছে। ফেসবুকে এই নিয়ে তীব্র প্রতিক্রিয়াও দেখা গিয়েছে। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন খোদ গায়ক। ভক্তদের উদ্দেশে সোশাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা।

Advertisement

ভিড়ের ভিডিও ফেসবুকে শেয়ার করা হয়।

গত মঙ্গলবার মধ্যমগ্রামে রূপম যখন বেসামাল পরিস্থিতি দেখেন, সময়ের আগেই অনুষ্ঠান থামিয়ে দেন। পরে ফেসবুকে লেখেন, “অনুষ্ঠান যে মাঝপথে বন্ধ হয়ে গেল, তার কারণ এই। ৬০০০ মানুষের যোগ্য মাঠে পুলিশের বক্তব্য ১১০০০ মানুষ জড়ো হন। বাইরে ছিলেন আরও ১০,০০০ জন। ওই রকম ছোট জায়গায় সবার জন্য উন্মুক্ত ফসিলস কনসার্ট আয়োজন করলে তা সবারই বিপদের কারণ হতে পারে। উদ্যোক্তাদের ভেবে দেখতে অনুরোধ করছি।”

[আরও পড়ুন: আরবাজের বিয়ের আগেই মালাইকা-অর্জুনের ব্রেকআপ! আচমকা এমন সিদ্ধান্ত কেন?]

শুক্রবার দমদম সঙ্গীত মেলায় ফসিলস ব্যান্ডের শো ছিল। প্রথম দিকে অনুষ্ঠান শান্তিপূর্ণই ছিল। তবে সময় এগোতেই বাঁধে গোল। প্রত্যক্ষদর্শীর দাবি, অতিরিক্ত ভিড় হওয়ায় গন্ডগোলের সৃষ্টি হয়। অবরুদ্ধ হয়ে যায় দমদম রোড। যানজটের সৃষ্টি হয়। অভিযোগ, ভিড় ম্যানেজ করতে বেশ কয়েকবার লাঠিচার্জ করে পুলিশ। শনিবার বেসামাল ভিড় ও অনুষ্ঠানের ভিডিও শেয়ার করেন রূপম।

নিজের এই পোস্টের ক্যাপশনে শিল্পী লেখেন, “কীই বা বলতে পারি, তবে এই নিঃশর্ত ভালবাসার অনেক ধন্যবাদ। আশা করছি, সকলে সুরক্ষিতভাবে বাড়ি পৌঁছে গিয়েছেন। সরি, তাঁদেরকে যাঁরা অনুষ্ঠানের জায়গায় প্রবেশ করতে পারেননি আর সরাসরি কনসার্টের অংশ হতে পারেননি। কিন্তু আমি ভার্চুয়ালি সকলের জন্য গান গাওয়ার চেষ্টা করব। স্টেজে যতক্ষণ ছিলাম, তোমাদের জন্যই গেয়েছি— যদিও অনুষ্ঠান সংক্ষেপিত— প্রবল ভিড়ের চাপে। আমি তবু আশা করব— পরবর্তী অনুষ্ঠান— কালনা এবং কল্যাণীতে দেখা হবে। জয় রক॥”

[আরও পড়ুন: পুরনো চাল ভাতে বাড়ে! ‘প্রাক্তন’ রোহমনের জন্মদিনে বাঙালি ডাকনামেই আদর সুস্মিতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement