shono
Advertisement

‘স্যাম বাহাদুর’ দেখলেন ক্রিকেট ঈশ্বর, হাসিমুখে ছবি নায়কের সঙ্গে

মুক্তির দ্বিতীয় দিনে ছবির আয় অনেকটাই বেড়েছে।
Posted: 10:09 AM Dec 03, 2023Updated: 01:01 PM Dec 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার মুক্তি পেয়েছে ভিকি কৌশলের ছবি ‘স্যাম বাহাদুর’ (Sam Bahadur)। আর শনিবারই ছবি দেখতে এলেন শচীন তেণ্ডুলকর। সঙ্গে ছিলেন স্ত্রী অঞ্জলি তেণ্ডুলকরও। কেবল শচীনই নন, জাহির খান ও অজিত আগরকারও গিয়েছিলেন একাত্তরে মুক্তিযুদ্ধের আবহে তৈরি ছবিটি দেখতে। শোয়ের শেষে ক্রিকেটারদের সঙ্গে দেখা যায় ভিকিকেও। তাঁরা হাসিমুখে ছবিও তোলেন।

Advertisement

এদিন ভিকির পরনে ছিল কালো শার্ট ও ডেনিম। শচীন (Sachin Tendulkar) এসেছিলেন হালকা নীল রঙের শার্ট পরে। অঞ্জলিকে দেখা যায় ফ্লোরাল কুর্তায়। সকলকে দেখা যায় হাসিমুখে ছবি তুলতে। ছবি দেখতে এসেছিলেন স্যাম বাহাদুরের কন্যা মায়া দারুওয়ালাও। তাঁর খুবই পছন্দ হয়েছে ছবিটি। মায়াকে বলতে শোনা গিয়েছে, ”আমি দুবার ছবিটি দেখেছি। আর প্রতিবারই কেঁদেছি।”

[আরও পড়ুন: পাত্রকে পছন্দ নয় বন্ধুদের, বিয়ে বাতিলের চারদিন পরেই রহস্যমৃত্যু তরুণীর]

শুক্রবার মুক্তি পেয়েছে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ও। দুই ছবি ঘিরেই উত্তেজনা রয়েছে। মনে করা হচ্ছে, ‘স্যাম বাহাদুর’-এর থেকে দশ গুণ বেশি আয় করার পথে ‘অ্যানিম্যাল’। ভিকি কৌশল (Vicky Kaushal)অবশ্য আগেভাগেই বলে দিয়েছেন প্রতিযোগিতায় বিশ্বাসী নন তিনি । বলিউডের সুদিন ফেরানোই তাঁর লক্ষ্য। তবে ব্য়বসার নিরিখে পিছিয়ে থাকলেও ‘স্যাম বাহাদুর’-এ মানেকশ’র ভূমিকায় তাঁর পারফরম্যান্স কিন্তু বেশ সাড়া ফেলেছে পয়লা দিনেই। পাশাপাশি ছবিটি কিন্তু প্রথম দিনের তুলনায় দ্বিতীয় দিনে ভালোই ব্যবসা করেছে। শুক্রবার যেখানে ছবির আয় ছিল ৬ কোটি, সেখানে শনিবার ‘স্যাম বাহাদুর’-এর উপার্জন ১৫ কোটির বেশি। যা আশা জাগাচ্ছে, হয়তো ‘স্লো বাট স্টেডি’ হয়েই এগবে ছবিটি।  

[আরও পড়ুন: ফোকাস অযোধ্যাই! রাম মন্দির উদ্বোধনের আগেই খুলে যাবে বিমানবন্দর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement