shono
Advertisement

‘আল্লু অর্জুনের সিনেমা দেখেই বড় হয়েছি’, প্রিয় নায়ককে নিয়ে খুল্লমখুল্লা ধোনিপত্নী সাক্ষী!

আর কী বললেন সাক্ষী? দেখুন ভিডিও।
Posted: 10:17 AM Jul 25, 2023Updated: 10:17 AM Jul 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আগে মহেন্দ্র সিং ধোনিকে চিনতেন না। ক্রিকেটে আগ্রহ না থাকায় ধোনিকে দেখেও বুঝতে পারেননি যে তিনিই জাতীয় দলের অধিনায়ক। কিন্তু ছোটবেলা থেকে আল্লু অর্জুনকে ভীষণভাবে চিনতেন। প্রিয় নায়কদের মধ্যে এই দক্ষিণী তারকাও ছিলেন অন্যতম। সে কথাই এবার সোজাসাপ্টা জানালেন সাক্ষী ধোনি।

Advertisement

২২ গজের বাইরে ছবির দুনিয়াতেও পা রেখেছেন ধোনি। শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর প্রযোজনা সংস্থার প্রথম ছবি LGM (লেটস গেট মেরেড)। আর সেই ছবির প্রচারেই উঠে এল ‘পুষ্পা’ আল্লু অর্জুনের কথা। সোমবার ছবি নিয়ে হায়দরাবাদে এক সাংবাদিক সম্মেলন ছিল। সেখানেই এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে মনের কথা খুলে বললেন ধোনিপত্নী। তাঁকে জিজ্ঞেস করা হয়, দক্ষিণী ছবির প্রযোজনা দিয়ে সিনেমার দুনিয়ায় এন্ট্রি নিচ্ছেন ধোনি। সাক্ষী নিজে কি দক্ষিণী ছবি দেখেন? এরই জবাবে সাক্ষী বলেন, “আমি আল্লু অর্জুনের সব ছবি দেখেছি। সেই সময় নেটফ্লিক্স কিংবা হটস্টার ছিল না। ইউটিউবে দেখতাম। ওখানে তেলুগু ছবিগুলোর হিন্দিতে ডাব করা থাকত। তাই আল্লু অর্জুনেরর ছবি দেখেই আমার বড় হওয়া। আমি ওঁর বিরাট ভক্ত।”

[আরও পড়ুন: ঘনাচ্ছে যুদ্ধের মেঘ! মার্কিন সাবমেরিন আসতেই পরপর মিসাইল ছুঁড়ল কিমের দেশ]

সাক্ষীর জবাব মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আল্লু অর্জুনের অনুরাগীরা গর্বের সঙ্গে বলে দেন, বলিউড কিংবা দক্ষিণী তকমায় আটকে নেই এই সুপারস্টার। তিনি সেসব ছাপিয়ে বহুদিনই গোটা দেশের প্রিয় নায়ক হয়ে উঠতে পেরেছেন।

এর আগে LGM-এর ট্রেলার মুক্তির অনুষ্ঠানে চেন্নাইয়ের এক পাঁচতারা হোটেলে দেখা গিয়েছিল সস্ত্রীক ধোনিকে। এবার ছবির প্রচারেও পৌঁছে গেলেন সাক্ষী। আগামী ২৮ জুলাই মুক্তি পাবে ছবিটি। স্বাভাবিক ভাবেই নিজেদের প্রথম ছবি নিয়ে দারুণ এক্সাইটেড মাহি ও সাক্ষী।

[আরও পড়ুন: অচেতন ব্যক্তির উপর প্রস্রাব, মাথায় লাথি! ভিডিও ভাইরাল হতেই তৎপর যোগীরাজ্যের পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement