shono
Advertisement

শাহরুখের সঙ্গে ‘অফস্ক্রিন কেমিস্ট্রি’ কেমন? খুল্লমখুল্লা জবাব দিলেন সলমন

বন্ধুর সম্পর্কে কী বললেন ভাইজান? দেখুন ভিডিও।
Posted: 10:58 AM Nov 26, 2023Updated: 03:19 PM Nov 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠান’ হোক বা ‘টাইগার ৩’। শাহরুখের সঙ্গে সলমনকে যখনই বড়পর্দায় দেখা গিয়েছে উল্লাসে ফেটে পড়েছেন দর্শকরা। দুই সুপারস্টারের অনস্ক্রিন রসায়ন নিয়ে উন্মাদনা তুঙ্গে। শাহরুখের সঙ্গে অফস্ক্রিন কেমিস্ট্রি কেমন? এই প্রশ্ন করা হয়েছিল ভাইজানকে। একেবারে খুল্লমখুল্লা জবাব দিয়েছেন তিনি।

Advertisement

১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল রাকেশ রোশন পরিচালিত ‘করণ অর্জুন’। সেই সময় থেকেই শাহরুখ-সলমনের বন্ধুত্ব আর দুই তারকার অনস্ক্রিন ও অফস্ক্রিন সম্পর্ক নিয়ে চর্চা। মাঝে দীর্ঘ দিন ছিল তিক্ততা। কিন্তু সময় অতি বড় মলম। তাতে সমস্ত ক্ষত শুকিয়ে যায়। কালের নিয়মে আবারও একসঙ্গে শাহরুখ-সলমন। তাইতো ‘পাঠান’ হিসেবে শাহরুখ যখন কামব্যাক করলেন, সঙ্গী হলেন সলমন। আবার ‘টাইগার’ সলমন যখন পাকিস্তানের জেলে বন্দি, তখন তাঁকে বাঁচাতে হাজির ‘পাঠান’ শাহরুখ। দর্শকরা বলছেন বলিউডের ‘করণ-অর্জুন’ ফিরে এসেছে।

[আরও পড়ুন: ‘বউ পেটাবে…’, আলিয়ার উপর ‘খবরদারি’ করা রণবীরের এত ভয় কেন?]

এই প্রসঙ্গ তুলেই সলমন-শাহরুখের অফস্ক্রিন কেমিস্ট্রি সম্পর্কে জানতে চাওয়া হয়। ভাইজানের কথায়, “আমাদের অফস্ক্রিন কেমিস্ট্রি অনস্ক্রিন রসায়নের থেকেও ভালো। এবার অনস্ক্রিন রসায়ন যখন এত ভালো লাগছে তাহলে অফস্ক্রিন কেমিস্ট্রি তো বুঝতেই পারছেন।”

 

‘পাঠান’, ‘টাইগার ৩’র পর যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পরবর্তী সিনেমা ‘ওয়ার ২’। আবারও মেজর কবীর হিসেবে দেখা যাবে হৃতিক রোশনকে। তার পর আসবে ‘টাইগার ভার্সেস পাঠান’। ২০২৫ সালের ইদে ছবিটি মুক্তি পাওয়ার কথা। আবারও একসঙ্গে শাহরুখ-সলমন। এবার আর ক্যামিও চরিত্র নয়, পুরদস্তুর সিনেমা। ফলে এই সিনেমা ঘিরে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে।

[আরও পড়ুন: কোচি কনসার্টের ভয়াবহ দুর্ঘটনায় বিধ্বস্ত নিকিতা গান্ধী, সোশাল মিডিয়ায় দিলেন বার্তা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement