shono
Advertisement

প্রতারিত সলমন খান! কোন ফাঁদে পড়লেন বলিউডের সুলতান?

বিবৃতি জারি করে জানানো হয়েছে বিস্তারিত।
Posted: 09:28 AM Jan 31, 2024Updated: 12:05 PM Jan 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘টাইগার’ তিনি। তাতেও রেহাই পেলেন না। প্রতারণার ফাঁদে পড়লেন সলমন খান (Salman Khan) ও তাঁর প্রযোজনা সংস্থা। শেষমেশ বিবৃতি জারি করে জালিয়াতির কথা জানাতে হল।

Advertisement

সলমন খান। ছবি- ইনস্টাগ্রাম

সলমন খান ও তাঁর প্রযোজনা সংস্থার সিনেমায় সুযোগ দেওয়া হবে। এই ফাঁদ পেতে জালিয়াতরা মানুষকে বোকা বানাচ্ছে। এমন খবর ভাইজানের অফিস পেয়েছিল। সেই কারণেই ‘X’ হ্যান্ডেলে বিবৃতি জারি করে সকলকে সাবধান করা হয়েছে।

[আরও পড়ুন: শরীরের বারুদে বিছানায় উষ্ণতা ছড়ালেন ‘সেক্রেড গেমস’ খ্যাত সুন্দরী, চিনতে পারছেন? ]

সলমন খান ফিল্মসের পক্ষ থেকে ‘অফিশিয়াল নোটিস’ হিসেবে লেখা হয়েছে, “সবাইকে জানানো হচ্ছে যে সলমন খান ও সলমন খান ফিল্মসের পক্ষ থেকে এখন কোনও সিনেমার জন্য কাস্টিং করা হচ্ছে না। আমরা কোনও কাস্টিং এজেন্ট নিয়োগও করিনি। দয়া করে এমন কোনও ইমেল বা মেসেজের উপর বিশ্বাস করবেন না।”

এর পরই হুঁশিয়ারি দেওয়া হয়। বিবৃতির মাধ্যমে জানিয়ে দেওয়া হয়, যদিও সলমন খান ও সলমন খান ফিল্মসের নামে কাউকে এমন জালিয়াতি করতে দেখা যায় তাহলে অতি অবশ্যই আইনি ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত বছর সিনেমা হলে মুক্তি পেয়েছে সলমনের ‘টাইগার ৩’।  তিনশো কোটি টাকা বাজেটের ছবি মাত্র ৪৬৬ কোটি টাকার ব্যবসা করেছেন। ফলে আগামী দিনে ভাইজানের কামব্যাকের লড়াই বেশ কঠিন। অবশ্য তিনি ‘দাবাং’ স্টার। নিজের শর্তের সাফল্যের রাস্তা খুঁজেই নেন। 

[আরও পড়ুন: দাদু অমিতাভের পরিবারে টানাপোড়েন! তার মাঝেই শাহরুখকন্যা সুহানার সঙ্গে চুটিয়ে প্রেম অগস্ত্যর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement