shono
Advertisement

ভিএফএক্স নয়, শরীরের সিক্স প্যাক একেবারে আসল, জামা খুলে দেখালেন সলমন!

২১ এপ্রিল মুক্তি পাবে সলমনের 'কিসি কা ভাই, কিসি কি জান'।
Posted: 10:42 AM Apr 11, 2023Updated: 10:42 AM Apr 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বলিউডের দাবাং খান। যা মনে, তাই মুখে। কোনওরকম ছলচাতুরি তাঁর পছন্দ নয়। তাই তো হাজার বদনাম থাকলেও, সলমন গোটা দেশের ভাইজান। আর সেটা যেন আবার প্রমাণ দিলেন তাঁর নতুন ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জানে’র ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। গত কয়েক ছবিতে জামা খুলে, খালি গায়ে মারপিট করলেই নিন্দুকরা তো বলতেন, সলমনের এরকম সিক্সপ্যাক চেহারা আসলে ভিএফএক্সের কাজ। আসলে মোটেই সলমনের (Salman Khan) এরকম সুঠাম চেহারা নয়।

[আরও পড়ুন: প্রথম হিন্দি ওয়েব সিরিজে তাক লাগালেন প্রসেনজিৎ, ‘জুবিলি’তে তিনিই ‘ইন্ডাস্ট্রি’]

নিন্দুকরা যে কতটা ভুল তা প্রমাণ দিলেন ‘কিসি কা ভাই, কিসি কি জানে’র ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে। সাংবাদিকদের সামনেই খুলে ফেললেন শার্ট। সবাইকে দেখালেন তাঁর সিক্স প্যাক একেবারেই আসল। কোনও স্পেশ্যাল এফেক্টস নয়। সলমনের এই কাণ্ড দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা।

 ইদের বক্স অফিসকে একেবারে পকেটে পুরতে হাজির বলিউডের ভাইজান সলমন খান। কাঁধ লম্বা চুল, দাবাং স্টাইল, সলমন একেবারে অ্য়াকশন অবতারে। কখনও এক ঘুঁষি ভেঙে ফেলছেন বাড়ির দেওয়াল, কখনও এক লাথিতে উড়িয়ে দিচ্ছে খলনায়ককে। চলন্ত মেট্রো রেলে ধুন্ধুমার অ্য়াকশন থেকে নায়িকার সঙ্গে মিষ্টি প্রেম। ভায়ালেন্স থেকে রোম্যান্স সলমনের ‘কিসি কা ভাই, কিসি কি জান’ যে এই বছরের বড় চমক হতে চলেছে তাঁর ইঙ্গিত রয়েছে ৩ মিনিট ২৫ সেকেন্ডের ট্রেলার। সলমন ভক্তরা যে ফের সলমনের সেই দাবাং রূপ দেখতে পাবেন তার ঝলক কিন্তু খোদ ভাইজানই দিয়ে দিলেন এই ছবির ট্রেলারে।

[আরও পড়ুন: হাতে সুরা, নগ্ন শরীরে বারান্দায় দাঁড়িয়ে রৌদ্র স্নান, চিনতে পারছেন অভিনেত্রীকে?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement