shono
Advertisement

আমিরকন্যা ইরার বিয়ের দায়িত্ব নিলেন সলমন? নিজের বাংলোয় বিরাট আয়োজন ভাইজানের

ইরা খানের বিয়েতে এলাহি কারবার ভাইজানের বাড়িতে।
Posted: 12:51 PM Jan 03, 2024Updated: 12:51 PM Jan 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন-আমিরের (Salman Khan, Aamir Khan) ভাইচারা! সেই ‘আন্দাজ আপনা আপনা’র সময় থেকেই দুই খানের বন্ধুত্ব। যা কিনা বলিউডের বক্স অফিস প্রতিযোগিতা, সমস্ত কিছুর উর্ধ্বে গিয়ে আজও অটুট! আর সেই বন্ধুর মেয়েই যখন সাত পাকে বাঁধা পড়তে চলেছে, তখন সলমন কিন্তু একেবারে বড় ভাইয়ের মতোই এগিয়ে এসেছেন।

Advertisement

মঙ্গলবার নিজের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে আমিরকন্যা ইরা খানের গায়ে হলুদ এবং মেহেন্দি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ভাইজান। ৩ জানুয়ারি বান্দ্রার তাজ ল্যান্ড এন্ডস-এ বসছে বিয়ের আসর। যেখানে উপস্থিত থাকবেন সলমন খানের পরিবারের সকলে। ঘনিষ্ঠজনের উপস্থিতিতেই দীর্ঘ দিনের প্রেমিক নুপূর শিখরের সঙ্গে এক হবে ইরার চার হাত। তার আগের রাতেই নিজের বাংলোতে আমির খান এবং তাঁর দুই প্রাক্তন স্ত্রী রিনা-কিরণকে নিয়ে ইরার মেহেন্দি সেরিমনি পালন করেন ভাইজান। যদিও সেই অনুষ্ঠানে সলমনের কোনও ছবি এখনও প্রকাশ্যে আসেনি, তবে ভাইজানের বন্ধুত্বপূর্ণ আয়োজন দেখে মুগ্ধ বিটাউন। উপস্থিত ছিলেন আমিরের দুই ছেলে জুনেদ, আজাদও। দেখা গিয়েছেন ফতিমা সানা শেখকেও।

[আরও পড়ুন: ইরা খান নেবেন না কোনও উপহার, আমিরকন্যার বিয়েতে হচ্ছে কী কী?]

সূত্রের খবর, বুধবার বিকেল থেকেই শুরু হবে ইরা খানের বিয়ের অনুষ্ঠান। তবে সাত পাকে বাঁধা নয়, বরং প্রেমিক নুপূর শিখরের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করবেন ইরা। জানা গিয়েছে, ইরা ও নুপূর দুজনেই চান না তাঁদের বিয়েতে কেউ উপহার নিয়ে আসুক। বিয়ের উপহার হিসেবে তাঁরা শুভেচ্ছা ও আশীর্বাদকেই গুরুত্ব দিচ্ছেন। বিয়েতে লহেঙ্গা পরবেন ইরা আর অন্যদিকে নুপূর পরবেন প্রিন্স কোট। পাঞ্জাবি খাবারেই সেজে উঠছে ইরার বিয়ের মেনু। স্পেশাল কাবাব ও নানা স্বাদের মিষ্টিও থাকছে।

[আরও পড়ুন: দুই প্রাক্তন স্ত্রীকে সঙ্গে নিয়ে মেয়ের গায়ে হলুদে আমির খান! ফতিমা সানা কি নিমন্ত্রণ পেলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement