shono
Advertisement

করণ জোহরের ছবি ছাড়লেন সলমন! তিক্ততা চরমে?

করণের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হচ্ছিল না বলিউডের 'টাইগার'-এর।
Posted: 07:32 PM Mar 30, 2024Updated: 09:00 PM Mar 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রযোজক করণ জোহরের সঙ্গে একেবারেই বনিবনা হচ্ছে না সুপারস্টার সলমন খানের (Salman Khan)। এমন খবর আগেই ছিল। মাঝে ‘দ্য বুল’ সিনেমার শুটিং স্থগিত থাকার কথাও শোনা গিয়েছিল। এবার শোনা যাচ্ছে আরেক খবর। সূত্রের এই খবর মানলে, করণের সঙ্গে ভাইজানের তিক্ততা চরমে পৌঁছে গিয়েছে। আর তার জেরেই করণের প্রযোজিত ছবিটি একেবারে ছেড়েই দিলেন তিনি।

Advertisement

করণের সঙ্গে প্রথমবার ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় কাজ করেছিলেন সলমন। কেরিয়ারের পিকে থেকেও অমনের মতো পার্শ্ব চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছিলেন তিনি। কিন্তু তার পর আর করণের সঙ্গে জুটি বাঁধেননি বলিউডের সুলতান। দীর্ঘ ২৫ বছর পর ‘দ্য বুল’ সিনেমায় একসঙ্গে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হন অভিনেতা-প্রযোজক। তাতেও বিপত্তি!

[আরও পড়ুন: বাংলায় এসেই শক্তিপীঠে রণিত রায়, কোথায় পুজো দিলেন?]

এর আগে শোনা গিয়েছিল, ‘দ্য বুল’ ছবির শুটিং শুরুর আগে পারিশ্রমিক হিসেবে সলমন নাকি মোটা অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন, যা শুনে করণ জোহরের তো চক্ষু চড়ক গাছ। সলমনের চাওয়া পারিশ্রমিকের জন্য নাকি ছবির বাজেট তিনগুণ বেড়ে যায়। আর সেই কারণে ছবির শুটিং শেষ করতে বেশি সময় চেয়েছিলেন করণ।

এবার খবর অন্য। রটনা, সলমনের সুপারস্টার সুলভ আচরণ নাকি করণের সহ্য হচ্ছিল না। ছবি নিয়ে প্রথম থেকেই খুবই উৎসাহিত ছিলেন ভাইজান। পরবর্তীকালে পরিস্থিতি এমন পর্যায়ে চলে যায় যাতে সলমন ঘনঘন প্রযোজক করণ ও পরিচালক বিষ্ণুবর্ধনকে ফোন করতে থাকেন এবং নানা বিষয়ে কৈফিয়ত চাইতে থাকেন। এতেই তিক্ততা চরমে পৌঁছায়। আরেকটি সূত্রের আবার দাবি, সলমন বারবার বলা সত্ত্বেও করণ ও বিষ্ণুবর্ধন শুটিংয়ের কোনও নির্দিষ্ট সময় দিতে পারছিলেন না। এদিকে ভাইজানের মে মাস থেকে সাজিদ নাদিয়াদওয়ালা ও এআর মুরুগাদোসের সঙ্গে কাজ শুরু হয়ে যাওয়ার কথা। সেই কারণেই তিনি করণের ছবি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এ বিষয়ে সলমন বা করণের পক্ষ থেকে অফিশিয়ালি কিছু এখনও পর্যন্ত জানানো হয়নি।

[আরও পড়ুন: মুক্তির দিনই রেকর্ড! কত আয় করল তাব্বু-করিনা-কৃতীর ‘ক্রু’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement