shono
Advertisement

১০ মিনিটের মারকাটারি দৃশ্যেই এন্ট্রি ‘টাইগার’ সলমনের, ফাঁস চ্যালেঞ্জিং অ্যাকশন সিকোয়েন্স

'টাইগার ৩'র দৃশ্যে দেখা যাবে 'পাঠান' শাহরুখকে?
Posted: 02:22 PM Nov 10, 2023Updated: 02:22 PM Nov 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অগ্রীম বুকিংয়ে ইতিমধ্যেই ঝড় তুলে দিয়েছে ‘টাইগার ৩’ (Tiger 3)। এই ছবি দিয়েই যে ফের পুরনো ঝাঁজে ফিরতে চলেছেন ভাইজান, তা অগ্রীম বুকিংয়ের গ্রাফ দেখে ইতিমধ্যেই ভবিষ্যদ্বাণী করে ফেলেছেন সিনে বাণিজ্য বিশ্লেষকরা। মুক্তির আগেই কয়েক কোটি টাকা ঢুকেছে সলমনের পকেটে। ফার্স্ট ডে ফার্স্ট শো ইতিমধ্যেই হিট। ‘টাইগার ৩’র টিজার দেখে ইতিমধ্যেই বোঝা গিয়েছে যে, অ্যাকশন দৃশ্যে ভরপুর এই ছবি। এবার সলমন খান (Salman Khan) খোদ নিজেই ফাঁস করলেন সবথেকে চ্যালেঞ্জিং অ্যাকশন সিকোয়েন্স কোনটা ছিল?

Advertisement

বলিউড মাধ্যম সূত্রে খবর, দশ মিনিটের মারকাটারি মারপিটের দৃশ্যেই নাকি ‘টাইগার ৩’ ছবিতে এন্ট্রি নেবেন ভাইজান। শুধু তাই নয়, গোটা ছবিতে নাকি মোট ১২টি অ্যাকশন সিকয়েন্স রয়েছে। যেগুলোর প্রতিটিই তুখড়। হাড়হিম করা। রুদ্ধশ্বাস সেসব দৃশ্যে দর্শকদের মেরুদণ্ড দিয়ে হিমস্রোত বইতে বাধ্য! সেই জল্পনাতেই এবার সিলমোহর বসালেন সলমন।

ভাইজানের মন্তব্য, “‘টাইগার ৩’তে বাইকে চড়ে চেসিংয়ের দৃশ্য রয়েছে। সেটা বেশ চ্যালেঞ্জিং ছিল। খুব বড় একটা দৃশ্য আর ততটাই গুরুত্বপূর্ণও। তাই পরিচালক মণীশ শর্মার সঙ্গে আমার দীর্ঘ আলোচনা হয় সেটা নিয়ে। তারপর সকলের সম্মিলিত চেষ্টাতেই ওই অ্যাকশন সিকোয়েন্সের শুট হয়। কাপ্পাডোসিয়ায় ‘লেকে প্রভু কা নাম’ গানের শুটিং বেশ উপভোগ করেছি। এই ডান্স ট্র্যাকটা ব্যক্তিগতভাবে আমার পছন্দের। ক্যাটরিনা আর আমার এরকম বহু ডান্সিং নাম্বার রয়েছে। এই নতুন গানটাও সেই তালিকায় জুড়ল এবার।”

[আরও পড়ুন: ‘প্রাণ নেই’, রহমানের ‘লৌহ কপাট’কে তুলোধনা নজরুলের নাতনি অনিন্দিতা কাজীর]

প্রসঙ্গত, সলমনের ‘টাইগার ৩’ ছবিতে যে ‘পাঠান’ শাহরুখের এন্ট্রি হবে, তা নতুন খবর নয়। কিন্তু কৌতুহলটা অন্য জায়গায়। ঠিক কীভাবে, কোন দৃশ্যে এন্ট্রি নেবেন শাহরুখ, তা নিয়ে নানা জল্পনা বলিউডে। শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’ ছবির টিজারে একটা চেসিং দৃশ্যে গাড়িতে দুটো বন্দুক রয়েছে। সেখানেই হয়তো টাইগারের লড়াইয়ের হাল ধরবেন শাহরুখ খান।

[আরও পড়ুন: ‘কারার ওই লৌহ কপাট আপনার সম্পত্তি নয় মিস্টার রহমান’, রিমেক বিতর্কে চাঁচাছোলা রাঘব-শিলাজিৎরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement