shono
Advertisement

‘জওয়ান’ এফেক্ট! শাহরুখের পর এবার নেড়া মাথায় সলমন খান, কাকে বেশি মানাচ্ছে?

নেটদুনিয়ায় জোর তরজা।
Posted: 01:08 PM Aug 21, 2023Updated: 01:08 PM Aug 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জওয়ান’ ছবিতে নেড়া মাথায় ক্যামেরার সামনে এসে চমকে দিয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তা দেখে মুগ্ধ হয়েছিলেন সলমন খান (Salman Khan)। এবার নিজে মাথার চুল ছেঁটে ফেললেন তিনি। বলিউড সুলতানের ‘ব্যাল্ড লুক’ দেখে তাজ্জব নেটদুনিয়া। শুরু হয়ে গিয়েছে তুল্যমূল্য বিচার। শাহরুখ না সলমন, কাকে নেড়া মাথায় বেশি ভাল লাগছে তা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Advertisement

মাত্র দু’মিনিট ১২ সেকেন্ডের ভিডিওতে ‘জওয়ান’ হিসেবে এসে কোটি কোটি মানুষের মনে ঝড় তুলেছিলেন শাহরুখ। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সলমন লিখেছিলেন, “পাঠান জওয়ান হয়ে গেল। দুরন্ত ট্রেলার, মুগ্ধ হয়ে গেলাম। এই ধরনের ছবি তো বড়পর্দাতেই দেখা উচিত। আমি তো নিশ্চয়ই প্রথম দিনই দেখে ফেলব। দারুণ মজা পেয়েছি।”

[আরও পড়ুন: ‘আমি মৌখিক ধর্ষণের শিকার ‘! তোয়ালে জড়ানো ছবি দিয়ে ‘বিস্ফোরক’ স্বস্তিকা]

এবার সলমনের পালা। রবিবার সন্ধ্যায় মুম্বইয়ে এ আমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন বলিউডের সুলতান। বুলেটপ্রুফ গাড়ি থেকে নামতেই চমক। শাহরুখের মতো ক্লিনশেভড না হলেও মাথায় চুলগুলি একদন গোড়া পর্যন্ত ছেঁটে ফেলেছেন সলমন। তার ছবিও ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছ। তাতেই শাহরুখ ভার্সাস সলমন শুরু হয়ে গিয়েছে।

 

সলমনের ‘ব্যাল্ড লুক’-এর প্রশংসা করে আগুনের ইমোজি দেওয়া হয়েছে আবার শাহরুখ খানের বুড়িয়ে যাওয়ার এডিটের ছবি তার পাশে দিয়ে ক্যাপশনে কান্নার ইমোজি দেওয়া হয়েছে। ওদিকে আবার একজন লেখেন, “সলমনের ব্যাল্ড লুক ভাল কিন্তু শাহরুখের ব্যাপারই আলাদা।” কিন্তু কেন সলমনের এই লুক?

শোনা যাচ্ছে, করণ জোহরের প্রযোজনায় এবং ‘শেরশাহ’ খ্যাত পরিচালক বিষ্ণু বর্ধনের পরিচালনায় নতুন একটি সিনেমায় অভিনয় করবেন সলমন। মনে করা হচ্ছে, তার জন্যই এভাবে চুল ছেঁটে ফেলেছেন।

[আরও পড়ুন: ‘গদর ২’ সাফল্যেই ঋণ মকুব? নিলাম হচ্ছে না সানি দেওলের বাংলো! পালটা ড্যামেজ কন্ট্রোল ব্যাংকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement