shono
Advertisement

এমনও হয়! ড্রাইভিং সেন্টারের উদ্বোধন করলেন সলমন খান

বোঝো কান্ড! The post এমনও হয়! ড্রাইভিং সেন্টারের উদ্বোধন করলেন সলমন খান appeared first on Sangbad Pratidin.
Posted: 08:44 PM Sep 08, 2017Updated: 03:37 PM Sep 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শেষ পর্বের শুটিং চলছে আবুধাবিতে। প্রায় প্রতিদিনই সেট থেকে শুটিংয়ের ছবি সোশ্যাল সাইটে  পোস্ট করছেন ‘টাইগার’ সলমন খান। আর সেই সব ছবিকে ঘিরেই তিনি থাকেন খবরের শীর্ষে। আবারও শিরোনামে সলমন খান, স্থান এবার দুবাই। তবে এবার খবরের জেরে সোশ্যাল সাইটে ট্রোল হচ্ছেন সল্লু মিঞা।

Advertisement

[গণেশ বিসর্জনের পর মুম্বইয়ের সৈকত সাফাই অভিযানে নামলেন রণদীপ, দিয়া]

বৃহস্পতিবার দুবাইতে বেলহাসা নামক এক ড্রাইভিং সেন্টারের উদ্বোধন করেন সলমন। শুধু উদ্বোধনই নয়, এই ড্রাইভিং সেন্টারের ব্র্যান্ড অ্যাম্বাসাডরও তিনি। হ্যাঁ ঠিক পড়েছেন, যে সলমন খানের বিরুদ্ধে ফুটপাথবাসীদর গাড়ি চাপা দিয়ে হত্যার অভিযোগ ছিল, তিনিই নাকি এবার ড্রাইভিং সেন্টারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর! ব্যস এই খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই টুইটারে সলমনকে ঘিরে নানারকমের ঠাট্টা তামাশা শুরু করেন নেটিজেনরা।

সলমনের ড্রাইভিং সেন্টারের উদ্বোধন এক ঝটকায় পিছনে ফেলে দিয়েছে সব খবরকে। কারণ ধারে ভারে কোনও অংশে কম যায় না এই খবর। ২০০২ সালে হিট অ্যান্ড রান কেসে নাম জড়ায় সলমন খানের। অভিযোগ ছিল মদ্যপ অবস্থায় গাড়ি চালাতে গিয়ে ফুটপাতে গাড়ি তুলে দেন সলমন, আর তাতেই প্রাণ হারান এক ব্যক্তি। দীর্ঘ ১৩ বছর ধরে চলে সেই মামলা। অবশেষে উপযুক্ত প্রমাণের অভাবে তাঁকে বেকসুর খালাস করে বম্বে হাই কোর্ট। কে চালাচ্ছিলেন সলমনের গাড়ি, সেই রহস্য আজীবন রহস্যই থেকে গেল!

 

 

[বিয়ের আগেই গর্ভবতী! গুজবের কী জবাব দিলেন রিয়া?]

অ্যান্টি স্মোকিংয়ের প্রচার করতে গিয়ে ট্রোল হয়েছিলেন শাহরুখ খান কারণ সবাই জানেন শাহরুখ কী পরিমাণে ধূমপান করেন। তাই তাঁর মুখে অ্যান্টি স্মেকিংয়ের কথা খুবই বেমানান ছিল। খানিকটা সেরকমই হল সলমনের ক্ষেত্রে। অনেকেই অবশ্য তখন বলেছিলেন শাহরুখ যখন নো স্মোকিংয়ের কথা বলছেন সেরকমই একদিন ড্রাইভিং শেখানোর কোচিং খুলবেন সলমন। নেটিজেনদের সেই ভবিষ্যদ্বাণীই এবার বাস্তবায়িত হল।

নিন্দুকরা বলছেন, তাহলে কী সলমন এবার শেখাবেন কী করে গাড়ি নিয়ে ফুটপাতে উঠে পড়তে হয়! নাকি কীভাবে সিটে না বসেও গাড়ি চালানো যায়! দুবাইয়ের ট্রাফিক পুলিশদের যে কী কী দিন দেখতে হবে সে নিয়েও চিন্তিত অনেকে। যে নিজেই গাড়ি চালাত গিয়ে লোকের প্রাণ নিয়ে নেয়, তাঁকে কী করে ড্রাইভিং সেন্টারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর বানালেন কতৃর্পক্ষ, প্রশ্ন সেদিকেও। সবমিলিয়ে সোশ্যাল সাইটে সাড়া ফেলেছেন সলমন।

 

 

 

 

The post এমনও হয়! ড্রাইভিং সেন্টারের উদ্বোধন করলেন সলমন খান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement