shono
Advertisement

দিনভর ব্যায়াম! বক্স অফিস সামলাতে শরীরে আমূল পরিবর্তন আনছেন সলমন?

কোন ছবির জন্য সল্লুর এমন পরিবর্তন?
Posted: 10:19 AM Feb 10, 2024Updated: 11:36 AM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেমনটি হওয়ার কথা ছিল তেমনি হয়নি। হাজার অ্যাকশন করেও, বক্স অফিসে কামাল দেখাতে পারেননি সলমনের ‘টাইগার থ্রি’। ফলে বক্স অফিস সামলাতে নাজেহাল সলমন খান। যে সলমনের এক তুড়িতে বক্স অফিসে কোটি কোটি টাকার ব্যবসা হত। সেই সলমনের কপালেই এখন শনি! তাই তো ভেবে চিন্তে সলমন এবার নতুন প্ল্যান কষলেন। মন দিলেন চেহারায়। নাহ, জিমে গিয়ে শুধুই পেশি ফোলানো নয়। বরং এবার একেবারে নতুন চেহারা বানাতে চলেছেন সলমন! শোনা যাচ্ছে, বিদেশ থেকে স্পেশাল ট্রেনার এসে সলমনকে ‘বডি চেঞ্জ এক্সারসাইজ’ করাবেন। শুধুই নতুন এক্সারসাইজ নয়। ডায়েটে বিশাল পরিবর্তন এনে একেবারে নতুন লুক নেওয়ার জন্য তৈরি হচ্ছেন সলমন।

Advertisement

[আরও পড়ুন: কল্পনা-বাস্তবের লুকোচুরি খেলায় ছেলেবেলার স্মৃতি ফেরাল ‘ভূতপরী’, পড়ুন রিভিউ]

তা হঠাৎ সল্লুর এমন পরিবর্তন কেন?

সূত্রের খবর, নতুন ছবি ‘ দ্য বুল’-এর জন্যই নাকি এধরনের পরিবর্তন আনছেন সলমন খান। ২০২৩ সালে বাজার মন্দা গেলেও আগামী বছর ২০২৪ সালে কিন্তু পাঁচ পাঁচটি বিগ বাজেট সিনেমা রয়েছে সলমনের ঝুলিতে। তার মধ্যে অন্যতম ধর্মা প্রোডাকশনস প্রযোজিত ‘দ্য বুল’।

করণ জোহর পরিচালনা না করলেও তাঁরই প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি হবে ছবি। পরিচালনায় বিষ্ণু বর্ধন। জানা গিয়েছে, নায়িকার ভূমিকায় তৃষা কৃষ্ণণকে দেখা যাবে। এই ছবির জন্যই নাকি নিজেকে একেবারে বদলে ফেলতে চলেছেন সলমন।

উল্লেখ্য, গত বছর সিনেমা হলে মুক্তি পেয়েছে সলমনের ‘টাইগার ৩’।  তিনশো কোটি টাকা বাজেটের ছবি মাত্র ৪৬৬ কোটি টাকার ব্যবসা করেছেন। ফলে আগামী দিনে ভাইজানের কামব্যাকের লড়াই বেশ কঠিন। অবশ্য তিনি ‘দাবাং’ স্টার। নিজের শর্তের সাফল্যের রাস্তা খুঁজেই নেন। 

[আরও পড়ুন: প্রেমদিবসে মনের মানুষকে প্রেম নিবেদন করতে চান? এই ৬টি বিষয় অবশ্যই মাথায় রাখুন ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement