shono
Advertisement

বিয়ের এতদিন পর মধুচন্দ্রিমায় সন্দীপ্তা, স্বামী সৌম্যর সঙ্গে গেলেন কোথায়?

গত বছরের ডিসেম্বরে বিয়ে হয়েছিল অভিনেত্রীর।
Posted: 06:47 PM Mar 05, 2024Updated: 06:47 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের ডিসেম্বরে হয়েছিল বিয়ে। এত দিনে মধুচন্দ্রিমায় যাওয়ার সুযোগ পেলেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। এই সুযোগের বেশ ভালোই সদ্ব্যবহার করেছেন অভিনেত্রী। স্বামী সৌম্যকে নিয়ে সোজা পাড়ি দিয়েছেন বিদেশে।

Advertisement

ছবি: ফেসবুক

কোথায় গিয়েছেন সন্দীপ্তা? স্বপ্নে মোড়া শহর প্যারিসে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেই ভ্রমণের সুলুক সন্ধান দিয়েছেন তারকা। প্রথমে তিনি শেয়ার করেন একটি পাসপোর্টের ছবি। সেখানেই লেখা ছিল প্যারিস শব্দটি। দ্বিতীয় ছবি বিমান থেকে তোলা। আর তাতে নক্ষত্রের মতো উজ্জ্বল প্যারিস শহর দেখা যাচ্ছে। এই শহরের মাঝেই দূর থেকে দেখা যাচ্ছে আইফেল টাওয়ার। খাবারের ছবিও শেয়ার করেছেন সন্দীপ্তা।

ছবি: ফেসবুক

[আরও পড়ুন: একদিকে কালী রূপ, অন্যদিকে হিজাব পরা ক্ষতবিক্ষত মুখ, চমক রাইমার ]

২০০৭ সালে ‘দুর্গা’ ধারাবাহিক থেকে অভিনয় কেরিয়ার শুরু করেন সন্দীপ্তা (Sandipta Sen)। প্রথম ধারাবাহিক থেকেই নজর কেড়েছিলেন তিনি। আর জনপ্রিয়তার সঙ্গে সঙ্গেই সন্দীপ্তাকে নিয়ে টলিপাড়ায় জোর গুঞ্জনও শুরু হয়। তাঁর প্রেম, বিয়ে নিয়েও মাঝে মধ্যে নানা খবর রটে। যাবতীয় রটনার অবসান হয় সৌম্যর আগমনে।

গত ২ ডিসেম্বর আংটিবদল সেরেছিলেন সন্দীপ্তা-সৌম্য। তার পর ৭ ডিসেম্বর বিয়ে। বিয়ের দিন ম্যাজেন্টা রঙের বেনারসিতে সেজেছিলেন অভিনেত্রী। সৌম্যর পরনে ছিল হালকা গোলাপি রঙের কুর্তা। নন্দিনী ভৌমিকের পৌরহিত্যের সন্দীপ্তা-সৌম্যর বিয়ে সম্পন্ন হয়। তার পর ছিল কাজের ব্যস্ততা। অবশেষে মধুর অবসর।

[আরও পড়ুন: সন্দেশখালির প্রতিবাদে পল্লব কীর্তনিয়ার ‘সন্ত্রাসখালির গান’, তোপ শাসককে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement