shono
Advertisement

মনের কথা বলবে সন্দীপ্তার নতুন ছবি ‘প্রিয় ঠিকানা’, নায়ক কে?

চলতি মাসেই নতুন ছবির শুটিং করছেন অভিনেত্রী। জানালেন বিস্তারিত।
Posted: 12:45 PM Feb 16, 2024Updated: 12:45 PM Feb 16, 2024

শম্পালী মৌলিক: বিয়ের পর প্রথম ভ‌্যালেন্টাইনস ডে একসঙ্গে কাটালেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) ও সৌম‌্য মুখোপাধ‌্যায়। ঘটনাচক্রে একইদিনে ছিল সরস্বতী পুজো। বলা যায়, এই বছরটা সন্দীপ্তার দারুণ শুরু হয়েছে। সদ‌্য শেষ করেছেন দ্বিতীয় ছবি ‘আপিস’-এর শুটিং। যার পরিচালনায় অভিজিৎ গুহ ও সুদেষ্ণা রায়। এর পরেই সামনের ১৬ তারিখ থেকে আরেকটি নতুন ছবির শুটিং করছেন অভিনেত্রী। ছবির নাম ‘প্রিয় ঠিকানা’, পরিচালনায় শিবাংশু ভট্টাচার্য।

Advertisement

নতুন এই ছবিতে সন্দীপ্তার বিপরীতে কাকে দেখা যাবে? ‘বল্লভপুরের রূপকথা’-খ‌্যাত সত‌্যম ভট্টাচার্য। ঘটনাচক্রে সত্যমেরও কিছুদিন আগে। গত ২২ জানুয়ারি দীর্ঘ দিনের প্রেমিকা শাশ্বতিকে বিয়ে করেন সত্যম। এবার কাজ করবেন সন্দীপ্তার সঙ্গে ‘প্রিয় ঠিকানা’য়।
ছবিটা কেমন? সন্দীপ্তা জানালেন, “এখনকার যুগে সম্পর্কে ভাঙন দেখা যাচ্ছে প্রায়ই, বিয়ে এবং তার কিছুদিন পরেই বিচ্ছেদ, এমন ঘটছে। আমি সাইকোলজিস্ট হিসেবে প্র‌্যাকটিস করতে গিয়েও এটা দেখেছি। যে কারণে এই ছবিতে সম্মতি দিয়েছি।”

[আরও পড়ুন: ‘আমরা মামা হবো কবে?’ সাংবাদিকদের প্রশ্নে হতভম্ব কৌশানী]

এর পরই আবার অভিনেত্রী বলেন, “শুধু বিয়ের ক্ষেত্রেই নয়, সম্পর্কের মধ্যেও ব্রেকআপ ঘটছে। এক্ষেত্রে কোথাও একটা ইগো চলে আসে দুটো মানুষের মাঝখানে। তখন অনেক না-বলা কথা থেকে যায়। সেই না-বলা কথা জমতে জমতে পাহাড়টা যখন এতটাই উঁচু হয়, তখন সেটা আর অতিক্রম করা সম্ভব হয় না। সেই ধাঁচের গল্প। কেন্দ্রে একটা কাপ্‌ল, যাদের বিয়ে হয় এবং একসময় তারা পরস্পরের কাছ থেকে দূরে থাকতে চায়।”

ছবিতে সন্দীপ্তার চরিত্রটি বোলপুরে বড় হওয়া একটি মেয়ের, এখন কলকাতায় থাকে। যার পেশা মেগাসিরিয়ালের স্ক্রিপ্ট লেখা। অন‌্যদিকে সত‌্যমের চরিত্রটি পেশায় ফটোগ্রাফার। পরিচালক শিবাংশু আগে ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের কিছু অংশ পরিচালনা করেছিলেন। সেখান থেকেই সন্দীপ্তার সঙ্গে আলাপ। এবার এক সিনেমায় কাজ। সন্দীপ্তা-সত্যম ছাড়া ছবিতে অন‌্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, পরাণ বন্দ্যোপাধ‌্যায় প্রমুখ। কলকাতা, বোলপুর আর উত্তরবঙ্গ মিলিয়ে হবে শুটিং। সন্দীপ্তা এবং সত‌্যম দুজনেই দক্ষ অভিনেতা। তাঁদের একত্রে প্রথম কাজ দেখার অপেক্ষা থাকবে দর্শকের।

[আরও পড়ুন: সন্দেশখালি নিয়ে মুখ খুললেন দেব, কী বললেন টলিউডের ‘প্রধান’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement