shono
Advertisement

পোশাক নিয়ে কট্টরপন্থীদের রোষের মুখে সারা, পালটা দিলেন অভিনেত্রীও

পরিবারকে আক্রমণ করার পরই মুখ খোলেন সারা। The post পোশাক নিয়ে কট্টরপন্থীদের রোষের মুখে সারা, পালটা দিলেন অভিনেত্রীও appeared first on Sangbad Pratidin.
Posted: 07:55 PM Jan 30, 2019Updated: 07:55 PM Jan 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে নবাব মনসুর আলি খান পতৌদির নাতনি তিনি। তাঁর বংশ পরিচিতি নিয়ে নতুন করে কিছুই বলার নেই৷ আবার বি-টাউনে তাঁর গ্ল্যামারই অন্যরকম। ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন৷ কেরিয়ারের শুরুতেই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করে বলিউডের প্রথম সারির অভিনেত্রীকে টক্কর দিয়েছেন তিনি। এরপর ‘সিম্বা’ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন সারা। পরপর দু’টি ছবিতে তাঁর অভিনয় দক্ষতা মন ছুঁয়েছে দর্শকের৷ নবাব বাড়ির মেয়ে হয়েও এবার নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়তে হল সারাকে।

Advertisement

সম্প্রতি নীল রঙের একটি গাউন পরে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করেন সারা আলি খান। সইফকন্যার সেই ছবি দেখে ‘‘নবাব গরিব হো গয়া কেয়া?’’ বলে কটাক্ষ শুরু করেন অনেকেই। যা চোখে পড়া মাত্রই বিষয়টি নিয়ে মশকরা করতে ভোলেননি সারা আলি খান। ওই স্টেটাস দেখে বেশ মজা করেই হাসেন তিনি। পাশাপাশি ওই সমালোচনা দেখে তাঁর বেশ মজা হয়েছে বলেও মন্তব্য করেন ‘কেদারনাথ’ অভিনেত্রী।

[বয়ফ্রেন্ডকে নিয়ে মুখ খুললেন সারা, জানালেন নামও]

সম্প্রতি একটি সাক্ষাৎকারে জীবনের বিভিন্ন দিক নিয়ে মুখ খোলেন সারা আলি খান। সেখানে যেমন বাবা-মায়ের সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন৷ তেমনই জীবনের প্রথম প্রেম নিয়েও মন্তব্য করেন তিনি। সারা জানান, একবারই তিনি প্রেমে পড়েছিলেন। তাও বেশ কয়েক বছর আগে। যাঁর সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছিলেন তাঁর নাম বীর পাহাড়িয়া। কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি। ২০১৬ সালে বীর আর সারার একটি ছবি ভাইরাল হয়েছিল। কিন্তু দু’জনের একজনও ওই ছবি নিয়ে মুখ খোলেননি। এতদিন পর লাইমলাইটে এসে অতীতের সম্পর্কের কথা তুললেন সারা। এও বলেন, তাঁদের সম্পর্ক এখন আর নেই। কিন্তু সেসব মাথা থেকে ঝেড়ে ফেলে এগিয়ে যেতে চান।

The post পোশাক নিয়ে কট্টরপন্থীদের রোষের মুখে সারা, পালটা দিলেন অভিনেত্রীও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement