shono
Advertisement

জম্মুতে প্রবল বৃষ্টি-ধস! পায়ে হেঁটেই দুর্গম অমরনাথ যাত্রায় বলিউডের ‘সংস্কারি কন্যা’ সারা

অভিনেত্রীকে কড়া নিরাপত্তাবলয়ে বেষ্টিত করে রাখেন স্থানীয় মানুষেরাই। দেখুন ভিডিও।
Posted: 04:38 PM Jul 20, 2023Updated: 05:24 PM Jul 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহ দুয়েক আগের কথা। জম্মুতে প্রবল বৃষ্টির জন্য একাধিক অঞ্চলে ধস নেমেছিল। যার জেরে পরপর দু’ দিন বাতিল করে দেওয়া হয় অমরনাথ যাত্রা। ফলে ফাঁপড়ে পড়েছিলেন বহু পুণ্যার্থী। তবে এবার আবহাওয়া খানিক স্বাভাবিক হওয়ায় ফের অমরনাথে ভক্তদের ঢল নেমেছে। এবার সেখানেই তীর্থ করতে গেলেন সারা আলি খান (Sara Ali Khan)।

Advertisement

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে কাশ্মীর থেকে একাধিক ছবি শেয়ার করেছেন সারা। সেখানেই অভিনেত্রীকে দেখা গেল উপত্যকার স্থানীয় মানুষদের সঙ্গে মিশে গিয়ে তাঁদের অস্থায়ী ছাউনিতে যেমন চায়ের স্বাদ উপভোগ করতে, তেমনই সেই অঞ্চলের কচিকাচাদের সঙ্গে হাসিমুখে ছবি তুলতে। এমনকী ছাগল কোলেও ছবি তুলেছেন সারা আলি খান। আসলে তারকাসন্তান হলেও কোনওদিনই তার মধ্যে গ্ল্যামারদুনিয়ার ব্যক্তিত্বদের মতো অহমবোধের লেশমাত্র নেই!

উপত্যকা অঞ্চলে দিন কয়েক কাটিয়ে সেখান থেকে অমরনাথ তীর্থে গিয়েছেন নবাবকন্যা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে অভিনেত্রীকে দেখা গেল দুর্গম পাহাড়ে পায়ে হেঁটে অমরনাথের উদ্দেশে রওনা হয়েছেন তিনি। আর অভিনেত্রীকে কড়া নিরাপত্তাবলয়ে বেষ্টিত করে রেখেছেন স্থানীয় ট্যুর গাইডরা। সেই ভিডিও দেখে ফের সারা আলি খানকে ধন্য ধন্য করলেন নেটিজেনরা। এমনকী সারাকে বলিপাড়ার ‘সংস্কারি কন্যা’ বলে সম্বোধনও করেছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘রাগে গা জ্বলছে! দৃষ্টান্তমূলক শাস্তি হোক, মণিপুর গণধর্ষণকাণ্ডে ফুঁসছেন অক্ষয়-উর্মিলা-রিচারা]

প্রসঙ্গত, নবাব পরিবারের মেয়ে হয়েও গণেশ চতুর্থী থেকে দিওয়ালি, শিবরাত্রি.. সব উৎসবেই শামিল হন সারা আলি খান। কাশীর বিশ্বনাথ, আসমে কামাখ্যা থেকে কেদারনাথ, উজ্জিয়িনীর মহাকালেশ্বর মন্দির একাধিক তীর্থক্ষেত্র চষে ফেলেছেন সারা। তার জন্য অবশ্য কম কটাক্ষ শুনতে হয়নি নবাবকন্যাকে। তবে দমে যাননি তিনি। এর আগে কটাক্ষের শিকার হয়ে তিনি বলেছিলেন, “সব ধর্মকেই আমি সমানভাবে সম্মান করতে শিখেছি।” এবার অমরনাথ যাত্রায় গেলেন সারা আলি খান।

[আরও পড়ুন: ‘দেব-জিতের মধ্যে অন্তত ভণ্ডামি নেই’, বলে কাকে বিঁধলেন ঋদ্ধি সেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement