shono
Advertisement

‘অ্যানিম্যাল’ নিয়ে বড় ঘোষণা রণবীরের, প্রকাশ্যে নতুন ভিডিও

আবার রণবিজয় হয়ে চমকে দিলেন অভিনেতা।
Posted: 01:56 PM Jan 25, 2024Updated: 01:56 PM Jan 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অ্যানিম্যাল’-এর OTT রিলিজ নিয়ে নানা জল্পনা-কল্পনা শোনা গিয়েছে। সমস্ত জল্পনার অবসান হল। বড় ঘোষণা করে দিলেন রণবীর কাপুর থুড়ি রণবিজয়। জানিয়ে দিলেন সাধারণতন্ত্র দিবস থেকেই নেটফ্লিক্সে দেখা যাবে ২০২৩ সালের অন্যতম ব্লকবাস্টার।

Advertisement

তেইশের শেষে বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলেছে ‘অ্যানিম্যাল’ (Animal Movie)। নশো কোটির বেশি ব্যবসাও করেছে। ২৬ জানুয়ারি রণবীর কাপুরের (Ranbir Kapoor) ছবির OTT রিলিজের কথা আগেই শোনা গিয়েছিল। কিন্তু মাঝে বাধার সৃষ্টি হয়। লাভের ভাগ না পাওয়ার অভিযোগে ছবির OTT রিলিজের ওপর স্থগিতাদেশ চেয়ে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয় ছবিরই সহ-প্রযোজনা সংস্থা। তার জেরেই ছবির OTT রিলিজ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়।

[আরও পড়ুন: গ্রেপ্তার দেবশ্রী রায়! কী এমন করলেন টলিউডের ‘কেমিস্ট্রি মাসি’? ]

মনে করা হচ্ছে, এই সমস্যার সমাধান হয়ে গিয়েছে। তাই তো নেটফ্লিক্সের পক্ষ থেকেই ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে রণবীর ও রণবিজয়ের শটই শুধু দেখা যাচ্ছে। যেন বিধ্বংসী মেজাজে নিজের ওয়েব দুনিয়ায় আগমনের বার্তা দিলেন অভিনেতা।

সিনেমা হলে মুক্তি পাওয়া ‘অ্যানিম্যাল’-এর দৈর্ঘ্য ছিল ৩ ঘণ্টা ২১ মিনিট। তাও কাটছাঁট করে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবির আসল রিল প্রায় চার ঘন্টার। শোনা গিয়েছে, চার ঘন্টার ছবিই নেটফ্লিক্সে দেখা যাবে। আবার ডিলিটেড দৃশ্য দেখার আশাতেও রয়েছেন দর্শকরা।

[আরও পড়ুন: ‘ফাইটার’-এর স্ক্রিনিংয়ে হৃতিকের প্রাক্তন-বর্তমান, গ্র্যান্ড এন্ট্রি শাহরুখের, দীপিকা কই?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement