shono
Advertisement

ঘুরতে গিয়ে হঠাৎ হেলেনের সঙ্গে দেখা মিমির! সঙ্গে এক টলি অভিনেতাও, তার পর?

দেখুন মিমি চক্রবর্তীর 'সফরনামা'।
Posted: 03:42 PM Feb 07, 2024Updated: 03:42 PM Feb 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজের অবসরে ঘুরতে বেশ ভালোবাসেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাই সুযোগ পেলেই ব্যাগপত্তর গুছিয়ে বেরিয়ে পড়েন মাঝেমধ্যে। বছরের শুরুটাই করেছিলেন বেনারস ভ্রমণ দিয়ে। এবার সমুদ্র উপকূলবর্তী অঞ্চলে গিয়েছেন তারকা সাংসদ। ডেস্টিনেশনের নাম ফাঁস না করলেও ঘনিষ্ঠসূত্রে খবর, তিনি সম্ভবত আন্দামান ট্যুরে গিয়েছেন। সঙ্গে রয়েছেন এক টলিউড অভিনেতাও। সেখানেই হঠাৎ দেখা হেলেনের সঙ্গে! 

Advertisement

ভাবছেন তো বলিউড অভিনেত্রী হেলেনের সঙ্গে দেখা হয়েছে? তাহলে বলে রাখি, আজ্ঞে না! যার সঙ্গে পরিচয় করিয়েছেন মিমি চক্রবর্তী, সে নিতান্তই এক চারপেয়ে। তার নামই হেলেন। অভিনেত্রীর সারমেয় প্রেমের কথা সকলেই জানেন। নিজের বাড়িতেই দুই পোষ্য রয়েছে তাঁর। তাই ঘুরতে গিয়ে যখন সমুদ্র সৈকতে আচমকাই কয়েক সারমেয়র দেখা পেলেন, তখন মিমি একেবারে আনন্দে আত্মহারা। তাদের সঙ্গে ঝটপট বন্ধুত্ব করে নিয়েছেন তিনি। আর সেই মিষ্টি মুহূর্তর ছবি সোশাল মিডিয়ায় শেয়ারও করেছেন অভিনেত্রী। যে সফরনামা দেখে ততোধিক উচ্ছ্বসিত অনুরাগীরা। কেউ কেউ আবার কমেন্ট বক্সে ঘুরতে যাওয়ার ইচ্ছেও প্রকাশ করলেন।

[আরও পড়ুন: যুবানের খেলার সঙ্গী ছোট্ট বোনু ইয়ালিনী, ২ মাস বাদে সংসার সুখের ঝলক দিলেন মা শুভশ্রী]

কোনও ছবিতে সারমেয়দের সঙ্গে দেখা গেল মিমিকে। আবার কোনও ফ্রেমে বিড়াল কোলে ধরা দিলেন অভিনেত্রী। ঘুরতে গিয়ে তিনি যে চুটিয়ে মজা করছেন, তারকা সাংসদের ছবি দেখেই তা বেশ বোঝা গেল। সেখানেই স্কুবাই ডাইভিংয়ের ইচ্ছেপূরণও করেছেন। সেই অভিজ্ঞতার ঝলকও ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। মিমি চক্রবর্তীর সঙ্গে ঘুরতে গিয়েছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ও। দুই তারকার বন্ধুত্ব দীর্ঘ দিনের। মাঝেমধ্যেই একে-অপরের সোশাল মিডিয়া পোস্টে রসিকতা করেন। এবার সদলবলে ঘুরতে গিয়েছেন তাঁরা। 

[আরও পড়ুন: পড়াশোনার জন্য রাস্তায় খাবার বিক্রি তরুণের, ‘ভাইটি’র পাশে দাঁড়িয়ে বিশেষ আর্জি স্বস্তিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement