Advertisement

সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে সামনে এল ‘শাহজাহান রিজেন্সি’-র ট্রেলার

02:34 PM Jan 13, 2019 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক চমক দিচ্ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তাঁর ছবি ‘শাহজাহান রিজেন্সি’-র টিজার পোস্টার এখনও অনুরাগীদের হজম হয়নি, তার আগেই তিনি প্রকাশ্যে আনলেন ছবির ট্রেলার। ছবির প্রযোজক, পরিচালক থেকে অভিনেতা, অভিনেত্রী; প্রায় সবাই সোশ্যল সাইটে ছবির ট্রেলার পোস্ট করেছেন। আর ট্রেলারে যে গানটি শোনা গিয়েছে, সেটি কে গেয়েছেন জানেন? অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

‘চৌরঙ্গী’-র ‘জাতিস্মর’ সংস্করণ হল ‘শাহজাহান রিজেন্সি’। বলেছেন গল্পের কথক। শংকরের বিখ্যাত উপন্যাস ‘চৌরঙ্গী’ নিয়ে যখন সিনেমা হয়েছিল উত্তমকুমারের স্যাটা বোস চরিত্রটি দাগ কেটেছিল বাঙালির মনে। সেই স্যাটা বোসকে এবার পর্দায় এঁকেছেন আবির চট্টোপাধ্যায়। উত্তমকুমারের সঙ্গে তিনি পাল্লা দিতে পারবেন কিনা, তা সিনেমা রিলিজের পরে বোঝা যাবে। কিন্তু নজর কেড়েছেন তিনি। শুভেন্দুর জায়গায় রয়েছেন পরমব্রত। ছবিতে অঞ্জনা ভৌমিকের এয়ারহোস্টেসের চরিত্রটিও রয়েছে। এই চরিত্রটিতে অভিনয় করেছেন ঋতিকা। এছাড়াও মিসেস পাকড়াশি, মানব পাকড়াশি, অনিন্দ্য পাকড়াশি, কাবেরি গুহর মতো চরিত্র ‘শাহজাহান রিজেন্সি’-তে রয়েছে। কিন্তু কারা কোন কোন চরিত্রে রয়েছেন, তা ট্রেলার দেখে স্পষ্ট বোঝা যায়নি।

উন্মুক্ত স্তনের ছবি, নেটদুনিয়ায় আগুন জ্বালালেন হলিউড অভিনেত্রী ]

এর আগে ছবির যে পোস্টার মুক্তি পেয়েছিল, তাতে ফুটে উঠেছিল শহুরে জীবনের চালচিত্র। নিত্যদিনের শহুরে গল্প উঠে এসেছিল ‘শাহজাহান রিজেন্সি’-র পোস্টারে। সেখানে কলকাতার রাস্তা, চার্চ, ফুচকা, ওয়াইনের গ্লাসের মতো জীবনের টুকরো কিছু ছবি তুলে ধরা হয়েছিল। সেই সঙ্গে রয়েছে সিনেমার অভিনেতা অভিনেত্রীদের ছবিও। ট্রেলারেও সেই গল্পই ধরা পড়ল। পার্থক্য একটাই। সেটা ছিল স্টিল ফোটো আর এটা চলমান চালচিত্র।

সম্পর্কের টানাপোড়েনেই আগাগোড়া মোড়া ‘শাহজাহান রিজেন্সি’ ছবির ট্রেলার। অনির্বাণ-স্বস্তিকা, স্বস্তিকা-পরমব্রত, আবির-ঋত্বিকা, অঞ্জন দত্ত-পল্লবী চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা, সুজয় প্রসাদ সবার আলাদা আলাদা গল্প আছে। আর সেই সব গল্পের সাক্ষী শহরের অন্যতম ফাইভস্টার হোটেল ‘শাহজাহান রিজেন্সি’। ঝাঁ চকচকে এই হোটেলের মধ্যে অনেকের অনেক অজানা ইতিহাস বন্দি রয়েছে। তারই খোলসা হবে ১৮ জানুয়ারি।

#Metoo অভিযোগের পালটা, গায়িকা সোনা মহাপাত্রকে তোপ সোনু নিগমের ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে সামনে এল ‘শাহজাহান রিজেন্সি’-র ট্রেলার appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next