shono
Advertisement

চক দে ইন্ডিয়া! ভারতের বিশ্বজয়ের আশায় বিরাট মন্ত্র দিলেন ‘ক্যাপ্টেন কবীর’ শাহরুখ

টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা গোটা বলিউডের।
Posted: 11:48 AM Nov 16, 2023Updated: 11:48 AM Nov 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে ভারত। আমজনতাদের মতো তারকাদের উচ্ছ্বাস কিছুতেই যেন বাঁধ মানছে না! সোশাল মিডিয়ার পাতাতেই শুভেচ্ছা উল্লাসের জোয়ার। শাহরুখ খান, অমিতাভ বচ্চন, করিনা কাপুর, আয়ুষ্মান খুরানা থেকে এসএস রাজামৌলীর মতো বহু তারকারাই টিম ইন্ডিয়াকে এমন দুরন্ত ম্যাচ উপহার দেওয়ার জন্য প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। ভারতের বিশ্বজয়ের আশায় টিম ইন্ডিয়াকে বার্তা ‘চক দে ইন্ডিয়া’র ‘ক্যাপ্টেন কবীর’-এর।

Advertisement

টিম ইন্ডিয়ার ছবি শেয়ার করে শাহরুখের মন্তব্য, “আহা বয়েজ দারুণ! এটাই তো টিম স্পিরিটের দুর্দান্ত ছবি। দারুণ খেলেছো। এবার বিশ্বজয়ের অপেক্ষা। অসংখ্য শুভেচ্ছা।” প্রসঙ্গত, বুধবার ভারতের সেমিফাইনাল জয়ের পরই অনুরাগীরাদের প্লে লিস্ট থেকে সোশাল মিডিয়ায়, সবথেকে বেশি রাজত্ব করেছে ‘চক দে ইন্ডিয়া’ গানটি। যে সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান। আর এবারের বিশ্বকাপের মরশুমে যখন নীল বাহিনী ব্যাট-বলের দুরন্ত ঝড় খেল দেখাচ্ছে একের পর এক ম্যাচে, তখন তারকারাও উচ্ছ্বসিত।

অমিতাভ বলছেন, “আমি খেলা না দেখলেই ইন্ডিয়া জিতে যায়।” ‘বাহুবলী’ পরিচালক এসএস রাজামৌলী সুর চড়ালেন বিরাট কোহলির হয়ে। তাঁর মন্তব্য, “রেকর্ড তো তৈরিই হয় ভাঙার জন্য। তবে শচীনের রেকর্ড ভাঙার সাহস স্বপ্নেও কেউ দেখেনি যখন তিনি অবসর ঘোষণা করলেন। এবার কিং কোহলির উত্থান।” পাশাপাশি বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে একাই সাত উইকেটের মালিক মহম্মদ শামিকে প্রশংসায় ভরিয়ে দিলেন রাজামৌলী। বললেন, “সুপার সেভেন শামি, এবার রবিবারের জন্য অপেক্ষা করছি।”

[আরও পড়ুন: ‘ঐশ্বরিক চিত্রনাট্যে’ রেকর্ড গড়েই বউকে চোখে হারাচ্ছেন বিরাট! ড্রেসিং রুমের কীর্তি ভাইরাল]

মহম্মদ শামির প্রশংসায় রীতেশ দেশমুখও। আশাবাদী আয়ুষ্মান খুরানা বললেন, “দারুণ জয়। এবার আমরা ফাইনালে। এবার আমরা জিতবই। এবারের বিশ্বকাপ আমাদেরই।”

[আরও পড়ুন: ঐশ্বর্যকে বিয়ের স্বপ্ন, পাক ক্রিকেটারের ‘বেয়াদপি’তে ‘রুষ্ট’ অমিতাভ! কী বললেন শাহেনশা শ্বশুর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement