shono
Advertisement

‘পাঠান’পছন্দ হয়নি খুদের, ছোট্ট সমালোচককে কী উত্তর দিলেন শাহরুখ? দেখুন ভিডিও

কিং খানের এমন জবাবে মুগ্ধ নেটিজেনরা।
Posted: 03:55 PM Feb 06, 2023Updated: 03:55 PM Feb 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলেছে ‘পাঠান’ (Pathaan)। আটশো কোটির উপরে ব্যবসা করে ফেলেছে। এবার লক্ষ্য হাজার কোটির ক্লাবে জায়গা করে নেওয়া। শাহরুখ খানই (Shah Rukh Khan) কামব্যাক কিং। এমনটাই বলছেন অনুরাগীরা। এমন ছবিই পছন্দ হয়নি এক খুদের। আধো বুলিতে এমনটাই জানিয়েছিল ক্যামেরার সামনে। মিষ্টি সমালোচকের ভিডিও দেখে মিষ্টি উত্তর দিয়েছেন বলিউড বাদশা। আর তাতেই মন জয় করে নিয়েছেন অনুরাগীদের।

Advertisement

শিশুটির পরিচয় জানা যায়নি তবে অভিষেক কুমার নামের এক প্রোফাইল থেকে টুইটারে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিও শিশুর কাছে জানতে চাওয়া হচ্ছে, কোন সিনেমা দেখতে গিয়েছিল সে? উত্তরে খুদে বলে ‘পাঠান’। পরের প্রশ্ন, কেমন লেগেছে তার সিনেমাটি? তখনও সে মিষ্টি হেসে জানিয়ে দেয় ভাল লাগেনি। 

[আরও পড়ুন: লক্ষ্য এবার হাজার কোটি, ১২ দিনে কত টাকার ব্যবসা করল শাহরুখ খানের ‘পাঠান’?

ভিডিও শেয়ার করে শাহরুখ লেখেন, “ওহ ওহ!! এবার তো আর পরিশ্রম করতে হবে। আবার শুরুতে ফেরা যাক। এত ছোট্ট দর্শককে তো নিরাশ করা যাবে না। দেশের ভবিষ্যৎ প্রজন্ম বলে কথা। তবে একটা কথা, ওকে একবার দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে দেখাবেন, হয়তো ওর রোম্যান্টিক সিনেমা পছন্দ…ছোটদের মনের কথা জানা কিন্তু সহজ নয়।”

দেশ-বিদেশ মিলিয়ে ৮৩২ কোটি টাকা আয় করেছে ‘পাঠান’। সোমবার এমনটাই জানানো হয়েছে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে। ভারতে ছবির আয় ৫১৫ কোটি টাকা। আর বিদেশে৩১৭ কোটি টাকা।

এদিকে এতদিনে ‘পাঠান’ দেখলেন শাহরুখের প্রথম নায়িকা। তিনি আর কেউ নন ছবিতে কর্নেল লুথরার ভূমিকায় অভিনয় করা আশুতোষ রাণার স্ত্রী তথা অভিনেত্রী-পরিচালক রেণুকা সাহানে। ‘সার্কাস’ সিরিয়ালে একসঙ্গে কাজ করেছিলেন দু’জন। 

[আরও পড়ুন: ‘ব্যোমকেশ’ দেব বাঙালির হাসির খোরাক! অভিনেতা রাহুলের মন্তব্য ঘিরে বিতর্ক

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement