shono
Advertisement

জবরদস্তি শাহরুখের গালে চুমু মহিলার! ‘জেলে ভরা হোক ওকে…’, উঠল দাবি

এক মহিলা ভক্ত কিং খানের সঙ্গে যা করলেন, তাতে সরগরম নেটদুনিয়া।
Posted: 03:24 PM Jun 14, 2023Updated: 03:24 PM Jun 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাজা সবারে দেন মান, সে মান আপনি ফিরে পান’…, বাংলার এই প্রবাদবাক্য শাহরুখ খানের ক্ষেত্রে অক্ষরে অক্ষরে খাটে। অনুরাগীদের প্রতি প্রেম জাহির করতে তাঁর জুড়ি মেলা ভার! যার জেরে মাঝেমধ্যে যে তাঁকে অস্বস্তিতে পড়তে হয় না, তা নয়। এবার দুবাইয়ের এক অনুষ্ঠানে গিয়ে এক মহিলা ভক্ত কিং খানের সঙ্গে যা করলেন, তা নিয়ে নেটদুনিয়া সরগরম।

Advertisement

ভক্তদের কখনও নিরাশ করেন না শাহরুখ খান। তাঁর মিষ্টি আচরণেই তিনি অনুরাগীদের হৃদয়ে রাজত্ব করেন। মঙ্গলবার দুবাইয়ের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন কিং খান, সেখানে এক মহিলা অনুরাগী শাহরুখকে হাতের নাগালে পেয়ে সুযোগ বুঝেই জবরদস্তি সুপারস্টারের গালে চুম্বন করেন। আর সেই ভিডিও নেটপাড়ায় ভাইরাল হতেই রে-রে করে উঠলেন শাহরুখ-ভক্তরা।

ভাইরাল ওই ভিডিতে দেখা গেল, অনুষ্ঠান শেষে মঞ্চ থেকে নেমে উচ্ছ্বসিত অনুরাগীদের মাঝে যান। হাসিমুখে, চুমু ছুঁড়ে তাঁদের অভিবাদন করছিলেন। যেই না তিনি দর্শকদের মাঝে যান, ঠিক সেই সময়েই এক অনুরাগী ছুটে এসে শাহরুখের সঙ্গে করমর্দন করে তাঁর হাতে চুমু খান। অপরদিক থেকে এক মহিলা ভক্ত উদভ্রান্তের মতো ছুটে এসে জিজ্ঞেস করেন, ‘আমি কি আপনাকে চুমু খেতে পারি?’ তবে কিং খানের উত্তরের অপেক্ষা না করেই তাঁর গালে চুমু দেন। লজ্জায় লাল হয়ে যান শাহরুখ।

[আরও পড়ুন: ‘সেই রাতে কঙ্গনা আমার বাড়ি আসে’, মানহানি কাণ্ডে কোর্টে ‘বিস্ফোরক’ জাভেদ আখতার!]

Shah Rukh Khan kissed (forcefully?) by female fan
by u/humanbeing3333 in BollyBlindsNGossip

সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হতেই ওই মহিলাকে নেটপাড়ার নীতিপুলিশের গালমন্দ করতে পিছপা হননি! কেউ বলেন, ‘এই মহিলাকে জেলে ভরা হোক।’ কারও মন্তব্য, ‘ওই মহিলার আচরণে শাহরুখ স্যর কিন্তু রাগ করলেন না।’ কিং খানভক্তদের কেউ কেউ আবার হিংসেয় জ্বলে বললেন, ‘ওই মহিলার কপাল ভাল।’

[আরও পড়ুন: মুক্তির আগেই ঝকমারি! সাড়ে ৫ কোটির ব্যবসা, চড়া দামে বিকোচ্ছে ‘আদিপুরুষ’-এর টিকিট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement