shono
Advertisement

মুম্বই ছাড়লেন শাহরুখ, আমিরও যাচ্ছেন, অযোধ্যার পথে দুই খান?

রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে ইতিমধ্যেই পৌঁছেছেন কঙ্গনা।
Posted: 06:17 PM Jan 20, 2024Updated: 06:17 PM Jan 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র ৪৮ ঘণ্টার অপেক্ষা। অযোধ্যায় প্রতিষ্ঠিত হবেন রামলালা। কয়েক দশকের অপেক্ষার অবসান। যেদিকে তাকিয়ে গোটা দেশ। বিশাল এই কর্মযজ্ঞে দেশ-বিদেশ থেকে আমন্ত্রিত অথিতিদের সঙ্গে উপস্থিত থাকার কথা বলিউড, দক্ষিণী তারকাদেরও। ইতিমধ্যেই অযোধ্যায় পৌঁছে গিয়েছেন কঙ্গনা রানাউত। আর রামমন্দির উদ্বোধনের (Ram Mandir Inauguration) আবহেই বলিউডের দুই খানের মুম্বই ছাড়ার খবর।

Advertisement

শুক্রবার রাতে মুম্বই বিমানবন্দরে দেখা গেল শাহরুখ খানকে (Shah Rukh Khan)। তবে এবার আর কোনও রাখঢাক নয়! দিন দুয়েক আগে যেখানে পাপারাজ্জিদের দেখে হুডিতে মুখ লুকিয়েছিলেন। এবার এয়ারপোর্টে একেবারে খুল্লামখুল্লা বলিউড বাদশা। ডেনিম জিন্স। ক্যাজুয়াল টি শার্ট। দু দুটো ঝুটি। পঞ্চাশোর্ধ্ব শাহরুখের গ্ল্যামার যেন ঝরে পড়ছে। কিং খান বিমানবন্দরে পৌঁছনোর কিছুক্ষণ বাদেই সেখানে হাজির স্ত্রী গৌরী খান, মেয়ে সুহানা। দেখা গেল শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিকেও। সেই ভিডিও ইতিমধ্যেই নেটপাড়ায় চর্চার শিরোনামে। অন্যদিকে আমির খানও (Aamir Khan) দিন কয়েকের জন্য মুম্বই ছাড়ছেন। তাহলে কি বলিউডের দুই খান অযোধ্যায় যাচ্ছেন? অনুরাগীদের কৌতূহল তুঙ্গে।

[আরও পড়ুন: ‘হিন্দুদের ভ্যাটিক্যান সিটি’, অযোধ্যায় পা দিয়েই রামরাজ্য প্রতিষ্ঠার কথা ‘রামভক্ত’ কঙ্গনার]

বলিউডের একাংশ যখন রাম আরাধনায় ব্যস্ত, তখন শাহরুখ-আমিররা আসলে যে যাঁর নিজের কাজ নিয়ে ব্যস্ত। শাহরুখ সম্ভবত পরিবারের সঙ্গে সময় কাটাতেই দেশের বাইরে উড়ে গিয়েছেন। অন্যদিকে, আমির খান যাচ্ছেন দিল্লিতে। তাও আবার একমাসের জন্য। নতুন সিনেমার শুটিংয়ে। শোনা যাচ্ছে, বিক্রান্ত মাসে, নাসিরুদ্দিন শাহও মিস্টার পারফেকশনিস্ট-এর সঙ্গে যোগ দেবেন। উল্লেখ্য, বলিউড থেকে রণবীর-আলিয়া, অমিতাভ বচ্চন, অনুষ্কা শর্মার মতো প্রথম সারির তারকারা রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত হলেও তিন খানের কাছে যায়নি কোনও আমন্ত্রণপত্র। অতঃপর রামলালার প্রাণপ্রতিষ্ঠায় তিন খান যে ব্রাত্যই থাকছেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘রাম কে নাম’ বড় অনুদান অক্ষয়-হেমা মালিনীর, মন্দিরে ইট দিয়েছেন অনুপম, কে কত দিলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement