shono
Advertisement

দক্ষিণে শাহরুখ সুনামী! ৩ হাজার পরিবারকে ভাত জুগিয়েছে ‘জওয়ান’, চড়া দাম টিকিটের

দক্ষিণী তারকাদের পাশে নিয়ে গ্র্যান্ড মিউজিক লঞ্চ শাহরুখ খানের।
Posted: 06:29 PM Aug 30, 2023Updated: 06:29 PM Aug 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড বনাম দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির লড়াইয়ের রাশ একা হাতেই টেনে ঠান্ডা করলেন শাহরুখ খান। ‘জওয়ান’ ছবির মিউজিক লঞ্চের আসরে দক্ষিণী তারকাদের মধ্যমণি হয়ে একাই মঞ্চ মাতাতে দেখা গেল বলিউড কিং-কে। প্রকৃত অর্থেই তিনি যেন ভারতীয় সিনেদুনিয়ার ‘বাদশা’ অবতারে ধরা দিলেন আজ শাহরুখ।

Advertisement

৩০ আগস্ট, বুধবার সকাল থেকেই চেন্নাইয়ে ‘জওয়ান’-এর ঝোড়ো হাওয়া। শ্রী সাইরাম ইঞ্জিনিয়ারিং কলেজ চত্বরে তিলধারণের জায়গা নেই! বাইরেও ব্যানার-ফেস্টুন হাতে ‘শাহরুখ-শাহরুখ’ চিৎকার। নিজের ডেরার বাইরে গিয়েও কোনও ডন যে এহেন ভালবাসা পান, তা বুধবার আবারও বুঝিয়ে দিলেন বলিউডের ‘পঞ্চাশোর্ধ্ব বাদশা’। কিং সাইজ ইভেন্টে দক্ষিণী জনতার সে কী উচ্ছ্বাস! টুইটারেও ছবি-ভিডিওর সুনামী। সেই বাঁধভাঙা উচ্ছ্বাসের আওয়াজই বলে দিচ্ছে আজ চেন্নাইয়ের ‘থালাইভা’ একজনই। তিনি শাহরুখ খান।

আর মাত্র ৮ দিনের অপেক্ষা। ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে ‘জওয়ান’। তার প্রাক্কালেই দক্ষিণী তারকাদের পাশে নিয়ে গ্র্যান্ড মিউজিক লঞ্চ শাহরুখের। কে নেই? বিজয় সেতুপতি, প্রিয়ামণি, অনিরুদ্ধ আর-সহ একাধিক দক্ষিণী তারকারা নজর কাড়লেন চেন্নাইয়ের অনুষ্ঠানে। তবে নজরে পড়ল না নয়নতারার উপস্থিতি। সেখানেই ফাঁস হল ‘জওয়ান’ নিয়ে এক বড় তথ্য। চেন্নাইয়ের ৩ হাজার পরিবার উপকৃত হয়েছে শাহরুখের এই সিনেমা থেকে। 

[আরও পড়ুন: ‘বাচ্চারাই জওয়ান দেখবে’! শাহরুখকে তীব্র ভর্ৎসনা বিবেক অগ্নিহোত্রীর, শুনলেন পালটা খোঁটাও]

উল্লেখ্য, ‘জওয়ান’-এর সিংহভাগ শুটিংই সেখানে হয়েছে। গতবছর যখন একটানা ৩০ দিন চেন্নাইয়ে শুটিং করেছিলেন শাহরুখ, তখন পরিচালক অ্যাটলিও সেই কারণে তাঁকে ধন্যবাদ জানিয়ে লিখেছিলেন- শাহরুখ প্রকৃতই রাজা। অন্তত হাজার হাজার পরিবার এই শুটের জন্য উপকৃত হল। বুধবার মিউজিক লঞ্চের অনুষ্ঠানেও বাদশাকে সেই কারণেই ধন্যবাদ জানালেন দক্ষিণী তারকারা। এদিকে ইতিমধ্যেই ভারতে ‘জওয়ান’-এর অগ্রীম বুকিং শুরু হয়ে গিয়েছে। দেশের মেট্রোসিটিগুলিতে চড়া দামে বিকোচ্ছে টিকিট। 

[আরও পড়ুন: ‘নিপাত যাক বিচ্ছেদ রটনা!’, ‘ডন’ বিতর্কের পর দীপিকাকে নিয়ে কেনিয়ায় রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement