shono
Advertisement

‘শাহরুখকে জ্যান্ত পোড়াব’, ‘বেশরম গান’বিতর্কে হুমকি অযোধ্যার সাধুর

গানে গেরুয়া রঙের অপমান করা হয়েছে, অভিযোগ তাঁর।
Posted: 09:22 AM Dec 21, 2022Updated: 09:22 AM Dec 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের সঙ্গে সঙ্গে তীব্র আকার নিচ্ছে ‘পাঠান’ (Pathaan) বিতর্ক। ছবির ‘বেশরম রং’ গানে গেরুয়া রঙের অপমান করা হয়েছে, এই অভিযোগেই বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখানো হচ্ছে। পোড়ানো হয়েছে পোস্টার, থানায় দায়ের হয়েছে অভিযোগ। এবার বলিউড বাদশা শাহরুখ খানকে (Shah Rukh Khan) জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি দিলেন অযোধ্যার এক সাধু।

Advertisement

গত ১২ নভেম্বর ‘পাঠান’ ছবির প্রথম গান ‘বেশরম রং’ (Besharam Rang) প্রকাশ্যে আসে। তারপর থেকে তারপর থেকেই শুরু হয়েছে বিতর্ক। গানের দৃশ্য শেয়ার করে দেওয়া হয়ে ছবি বয়কটের ডাক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’ (Boycott Pathaan)। গানটির বিরুদ্ধে অশালীনতার অভিযোগ আনা হয়েছে। ‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ দিয়ে লেখা হয়েছে, “পাঠান ছবিতে তোতলাটা নায়িকাকে গেরুয়া রঙের পোশাক পরিয়েছে আর গানের নাম দিয়েছে বেশরম রং।” এই টুইট শেয়ার করেই আবার সাধ্বী প্রাচী গোটা ভারতবর্ষেই ছবিটি বয়কটের ডাক দিয়েছেন।

[আরও পড়ুন: মেয়ে রাহাকে স্তন্যপান করাচ্ছেন আলিয়া? সোশ্যাল মিডিয়ার ভাইরাল ছবি ঘিরে শোরগোল]

‘বেশরম রং’ গানে বৌদ্ধ ধর্মের অপমান করা হয়েছে। এমন অভিযোগ করেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আতাওয়ালে। গত শনিবার গানের বিরুদ্ধে মুম্বইয়ের থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাতে নাকি আবার দাবি করা হয়েছে ‘পাঠান’ ছবির গানে হিন্দুদের ভাবাবেগে আঘাত করা হয়েছে। মধ্যপ্রদেশের বিধানসভা স্পিকার গিরীশ গৌতম আবার বলিউড বাদশাকে তীব্র কটাক্ষ করে তিনি বলেছেন, “মেয়ের সঙ্গে বসে ছবিটা দেখুক শাহরুখ!”

এমন পরিস্থিতিতেই এবার শাহরুখকে প্রকাশ্যে হুমকি দিলেন অযোধ্যার জগৎগুরু পরমহংস আচার্য। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, “পাঠান ছবিতে আমাদের গেরুয়া রঙের অপমান করা হয়েছে। আর তা নিয়ে আমাদের সনাতন ধর্মাবলম্বীরা বিরোধ করছেন। আজ আমরা শাহরুখ খানের পোস্টার জ্বালিয়েছি। আমি খুঁজছি যদি কোথাও ফিল্ম-জেহাদি শাহরুখ খানকে পেয়ে যাই ওকে জ্যান্ত পুড়িয়ে দেব। আর অন্য কেউ যদি এই কাজ করে তার মামলা আমি লড়ব। আমি চাইব এই ধরনের ছবি তৈরি অবিলম্বে বন্ধ করা হোক।”

[আরও পড়ুন: এখনও চলচ্চিত্র উৎসবে শামিল হননি? জেনে নিন বুধবার কোন ছবিগুলি দেখার সুযোগ পাবেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement