shono
Advertisement

রাষ্ট্রপতি ভবনে দেখানো হবে শাহরুখের ‘ডাঙ্কি’, করমুক্ত করার দাবি ভক্তদের

রবিবার ব্যবসা বাড়ল ‘ডাঙ্কি’র। নয় নয় করে ১৫০ কোটি পার।
Posted: 06:25 PM Dec 24, 2023Updated: 06:25 PM Dec 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ‘পাঠান’, ‘জওয়ান’- এর মতো কাঁপন ধরাতে না পারলেও ‘ডাঙ্কি’র কন্টেন্টই আসল কিং। ‘জওয়ান’ ছবিতে বাস্তব সমস্যা দেখিয়েছিলেন বটে, তবে মশালার মোড়কে। যে সিনেমার সংলাপ নিয়ে মাথা ঘামাতে বাধ্য হয়েছিলেন রাজনৈতিক ব্যক্তিত্বরাও। তবে ‘ডাঙ্কি’র প্রেক্ষাপট শরণার্থীদের সমস্যা। যার শিকড় আরও গভীর। আর সেই সিনেমাই এবার দেখানো হবে রাষ্ট্রপতি ভবনে।

Advertisement

২৪ ডিসেম্বর, রবিবার বলিউড মাধ্যম সূত্রে খবর, রাষ্ট্রপতি ভবনে ‘ডাঙ্কি’ দেখানো হবে। বেআইনি অনুপ্রবেশকারীদের জীবন্ত প্রেক্ষাপটে তৈরি এই সিনেমা বর্তমান সময়ে বেশ প্রাসঙ্গিক। আর ঠিক সেই প্রেক্ষিতেই রাষ্ট্রপতি ভবনের বিনোদনের তালিকায় ঠাঁই পেয়েছে রাজকুমার হিরানি পরিচালিত তথা শাহরুখ খান অভিনীত এই সিনেমা। এদিকে রাষ্ট্রপতি ভবনে ‘ডাঙ্কি’ দেখানোর খবর প্রকাশ্যে আসতেই শাহরুখ ভক্তরা এই সিনেমাকে করমুক্ত করার দাবি তুলেছে।

চিরাচরিত রাজকুমার হিরানি স্টাইলের রান্না না হলেও তিন দিনে নয় নয় করে গোটা বিশ্বে ১৫৭.২২ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘ডাঙ্কি’ (Dunki)। ‘সালার’ ঝড়ে দেশের গণ্ডিতে খুব একটা ব্যবসা করতে না পারলেও আন্তর্জাতিক ময়দানের সুবাদে একশো কোটির ক্লাবে শেষমেশ ঢুকতে পেরেছে শাহরুখের সিনেমা।

[আরও পড়ুন: বাস্তব সমস্যা নিয়েও বাজিমাত! ১০০ কোটি পেরল ‘ডাঙ্কি’]

বক্স অফিসের হিসেব বলছে, গোটা দেশে প্রথম দিন ‘ডাঙ্কি’ ব্যবসা করেছে প্রায় ৩৫ কোটি। যা কিনা ‘পাঠান’, ‘জওয়ান’- এর তুলনায় অনেকটাই কম। একদিনের ব্যবধানে মুক্তি পাওয়া ‘সালার’-এর জন্য দক্ষিণী রাজ্যগুলিতে ব্যবসা করতে গিয়ে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হচ্ছে কিং খানকে (Shah Rukh Khan)। কারণ ‘পাঠান’, ‘জওয়ান’-এর মতো ‘ডাঙ্কি’ তামিল-তেলুগু ভাষায় মুক্তি পায়নি। স্বাভাবিকভাবেই এক্ষেত্রে দক্ষিণের ব্যবসা মার খেয়েছে। তবে বক্স অফিসে হাবু-ডুবু খেলেও রবিবার, সপ্তাহান্তের দ্বিতীয় দিনের পাওয়া রিপোর্ট বলছে ‘ডাঙ্কি’র আয় ১৫০ কোটি পেরিয়ে গিয়েছে। সেই সিনেমাই এবার রাষ্ট্রপতি ভবনে দেখানো হবে।

[আরও পড়ুন: পালাজো পরে অক্ষয় কুমার! ‘টুইঙ্কেল বউদির থেকে প্যান্ট ধার করা নাকি?’, প্রশ্ন ভক্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement