shono
Advertisement

মুম্বই সফরে বড় ঘোষণা মমতার! কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে আসছেন শাহরুখ-সলমন

২৯তম কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে বড় চমক!
Posted: 09:40 AM Aug 31, 2023Updated: 09:40 AM Aug 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই সফরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বড় চমক। বিকেলে জলসায় গিয়ে অমিতাভ বচ্চনকে রাখি পরিয়ে দুর্গাপুজো, ফিল্মোৎসবের আমন্ত্রণ জানিয়ে এলেন, আর বচ্চনদের বাড়ি থেকে বেরিয়েই ২৯তম কলকাতা চলচ্চিত্র উৎসব নিয়ে বড়সড় কথা শোনা গেল মুখ্যমন্ত্রীর মুখে।

Advertisement

বুধবার মুম্বইয়ের সাংবাদিক বৈঠকে মমতা জানান, এবারের কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে শাহরুখের পাশাপাশি সলমন খানও থাকতে পারেন। উদ্বোধনী অনুষ্ঠানে বলিউডের দুই মহারথীকে পাওয়া যে বাংলার দর্শক-অনুরাগীদের জন্য দারুণ হবে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। বক্সঅফিস হোক কিংবা মঞ্চ, শাহরুখ-সলমন মানেই জমজমাট শো। এবার কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালেও যদি দুই খান একসঙ্গে ধরা দেন, তা যে বড় পাওনা হতে চলেছে, তা হলফ করেই বলা যায়।

মুম্বইয়ে এদিন ঠিক কী বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়? কলকাতায় বড় করে চলচ্চিত্র উৎসব হয়। অমিতাভ বচ্চনজি না এলে তো আমাদের কলকাতা চলচ্চিত্র উৎসবই হবে না। আমি আমন্ত্রণ জানিয়ে এসেছি। শাহরুখ-সলমনও আসবে। অনিল কাপুরও হ্যাঁ বলেছেন। মহেশ ভাটজিও আসেন। মুখ্যমন্ত্রীর একথাতেই ইঙ্গিত মিলল যে, ২৯তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে এবার বড়সড় চমক থাকতে চলেছে।

[আরও পড়ুন: দক্ষিণে শাহরুখ সুনামী! ৩ হাজার পরিবারকে ভাত জুগিয়েছে ‘জওয়ান’, চড়া দাম টিকিটের]

প্রসঙ্গত, কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল মানেই চাঁদের হাট। বাংলা সিনে ইন্ডাস্ট্রি তো বটেই উদ্বোধনী অনুষ্ঠানে মুম্বইয়ের তারকাদের পাশাপাশি আন্তর্জাতিক খ্যাতনামাসম্পন্ন বিনোদুনিয়ার ব্যক্তিত্বরাও হাজির থাকেন।

[আরও পড়ুন: জেহ-তৈমুরদের রাখি পরালেন সারা, সইফ-করিনার বাড়িতে জমজমাট রাখিবন্ধন উৎসব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement