shono
Advertisement

‘২৫০ কোটি নিলে, আর কত?’, চড়াও ‘কবীর সিং’! কাকে দেখে মেজাজ সপ্তমে শাহিদ কাপুরের?

'কবীর সিং' মেজাজে চড়াও অভিনেতা! তারপর? দেখুন ভিডিও।
Posted: 01:48 PM Dec 18, 2023Updated: 01:48 PM Dec 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে সন্তানদের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে গিয়েছিলেন। নজরে পড়তেই সস্ত্রীক শাহিদ কাপুরকে (Shahid Kapoor) ছেঁকে ধরেন পাপারাজ্জিরা। আর সেখানেই ঘটে বিপত্তি! ফটোশিকারিদের হুড়োহুড়ি আর চিৎকারে রেগে কাঁই হয়ে যান তিনি। এরপরই সাংবাদিকদের উপর প্রায় চড়াও হন ‘কবীর সিং’। কোনওরকম রেয়াত না করেই ঝাঁজালো কথা শুনিয়ে দেন অভিনেতা।

Advertisement

দুই দিন ব্যাপী ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক অনুষ্ঠানে গিয়েছিলেন মীরা-শাহিদও। কারণ তাঁদের দুই সন্তান মিশা এবং জেইন এই স্কুলেরই পড়ুয়া। বলিউডের প্রথম সারির বহু তারকাসন্তানই ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রছাত্রী। সেই তালিকায় যেমন শাহরুখপুত্র আব্রাম, অভিষেক-ঐশ্বর্যর মেয়ে আরাধ্যা রয়েছে, তেমনি সইফ-করিনার ছেলে তৈমুরও আছে। শাহির-মীরার দুই ছেলে-মেয়েও ওই একই স্কুলে পড়ে। এদিন সেই ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক অনুষ্ঠান থেকে বেরতে গিয়েই ফটোশিকারিরা পারিবারিক ফ্রেম তোলার জন্য মরিয়া হয়ে ওঠেন। আর তাতেই রণংদেহি মেজাজে ধরা দেন ‘কবীর সিং’ অভিনেতা।

খুব বিরক্ত হয়েই শাহিদ বললেন, “আরে বাচ্চাদের সঙ্গে অন্তত এমনটা কোরো না। ২৫০ কোটি ছবি তো তুলে ফেলেছো… তাও কেন?” এর পরই রাগে গজগজ করতে করতে পাপারাজ্জিদের দিকে বাঁকা চোখে তাকান বলিউড অভিনেতা। তার পরই গাড়িতে উঠে যান শাহিদ-মীরা।

[আরও পড়ুন: ‘বাঙালিরা অ্যানিম্যাল নিয়ে হইহই করে কিন্তু জিতের মানুষ দেখে না!’, বিস্ফোরক ‘প্রধান’ দেব]

তারকা হলেই হল। দিনরাত পাপ্পারাজিদের লেন্সের ফোকাস যে তাঁদের দিকে থাকবে, তা বলাই বাহুল্য। শাহিদ-মীরাকে দেখেও তাঁদের লেন্সবন্দি করতে এগিয়ে গিয়েছিলেন ফটোশিকারিরা। শাহিদের নাম ধরে ডাকতেও শোনা যায় অনেককে। আর সেই চিৎকার শুনেই মেজাজ হারান শাহিদ কাপুর। এর আগেও একবার ফটোশিকারিদের উপর প্রকাশ্যে মেজাজ হারাতে দেখা গিয়েছিল তাঁকে।

প্রসঙ্গত, শেষ ‘ফার্জি’ সিরিজে দেখা গিয়েছে শাহিদ কাপুরকে। সেই সিরিজের সুবাদেই ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন তিনি। এরপর এক অ্যাকশন থ্রিলার ছবিতে অভিনয় করার কথা শাহিদের। যদিও সেই সিনেমার নাম এখনও প্রকাশ্যে আসেনি। কবে শুটিং শুরু হবে, সেকথা জানা যায়নি।

[আরও পড়ুন: নিন্দা-বিতর্ককে সঙ্গী করেই ৯০০ কোটির দুয়ারে ‘অ্যানিম্যাল’, তেইশের ব্লকবাস্টার ক্লাবে রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement