shono
Advertisement

ব্যর্থ ক্রিকেটার গল্প বলবে ‘জার্সি’, ট্রেলারে কবীর সিংয়ের স্মৃতি ফেরালেন শাহিদ কাপুর

৩১ ডিসেম্বর মুক্তি পাবে শাহিদের এই ছবি।
Posted: 09:03 PM Nov 23, 2021Updated: 04:20 PM Nov 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক মুখ দাড়ি, উসকো, খুসকো চুল। তবে শাহিদ কাপুরের (Shahid Kapoor) চোখে রাগ নেই। বরং চোখের চাহনিতে হতাশা। সিনেমায় তাঁর ছেলেকে একটা ক্রিকেট খেলার জার্সি উপহার দিতে চায় সে। কিন্তু পকেটে পয়সা নেই। স্ত্রীয়ের কাছে হাত পাততে হয়। টাকা-পয়সা নিয়ে রোজই ঝগড়া হয় স্ত্রীর সঙ্গে। কিন্তু প্রথম থেকে যে সে এমনটা ছিল না। জনপ্রিয় ছিল দারুণ ক্রিকেট প্লেয়ার হিসেবে। এখন সে সব অতীত!  

Advertisement

এরকমই এক অসফল ক্রিকেটারের গল্প নিয়ে সিনেমার পর্দায় ফিরছেন শাহিদ কাপুর। ছবির নাম জার্সি। কবীর সিংয়ের ইমেজ ভেঙে শাহিদ এই ছবিতে একেবারেই নতুন অবতারে। সম্প্রতি মুক্তি পেল এই ছবির ট্রেলার।

[আরও পড়ুন: কৃষকদের প্রতিবাদকে খালিস্তানি আন্দোলনের সঙ্গে তুলনার জের, কঙ্গনার বিরুদ্ধে দায়ের FIR]

২০১৯ সালে মুক্তি পাওয়া তেলুগু ছবি ‘জার্সি’র রিমেকই শাহিদের এই ছবি। তেলুগু ছবিটি জাতীয় পুরস্কার পেয়েছিল। ছবিটির পরিচালক গৌতম তিন্নানাউরি। ছবিতে শাহিদের বিপরীতে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর।

এই ছবির ট্রেলার দেখে তেলুগু ছবিটির অভিনেতা নানি জানিয়েছেন, ”শাহিদ খুবই ভাল অভিনেতা। দর্শক অবশ্যই শাহিদের অভিনয় পছন্দ করবেন। আমার আশা এই ছবি বক্স অফিসেও ভাল করবে।”

ইতিমধ্যে ‘জার্সি’ ছবির ঝলক দেখে শাহিদ অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ নায়কের। নেটিজেনরা মনে করছেন, এই ছবি আসলে ‘কবীর সিং পাট টু’! 

[আরও পড়ুন: অভিনেতা-প্রযোজক জ্যাকি ভগনানিকে বিয়ে করছেন রকুলপ্রীত সিং? জোর গুঞ্জন বলিউডে ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement