Advertisement

‘খুব ব্যস্ত ছিলাম, জানতাম না রাজ কী করেছে’, পুলিশের প্রশ্নে সাফাই শিল্পার

05:50 PM Sep 16, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিল্পা নাকি স্বামীর কাজের ব্যাপারে একদমই খোঁজ খবর রাখতেন না! তিনি নিজে কাজ নিয়ে এতটাই ব্যস্ত থাকতেন যে, রাজ ঠিক করেন, তা নিয়ে সম্যক কোনও ধারণাই নাকি ছিল না শিল্পার। তাই দুম করে পর্নকাণ্ডে রাজ গ্রেপ্তার হওয়ার পর শিল্পা একেবারেই হতবাক হয়ে যান! মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার জমা করা চার্জশিটে পুলিশের কাছে দেওয়া বয়ানে এরকমটিই বলেছেন শিল্পা।

Advertisement

পর্ন ছবি তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেপ্তার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেটির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। গ্রেপ্তার হওয়ার প্রায় দু’মাস পরে রাজের বিরুদ্ধে মুম্বই পুলিশ জমা দিল সাপ্লিমেন্টারি চার্জশিট। জানা গিয়েছে, মুম্বই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার জমা করা ওই চার্জশিটের পাতার সংখ্যা ১৫০০! শুধু তাই নয়, এই চার্জশিটে নথিভুক্ত হয়েছে শিল্পা শেট্টি (Shilpa Shetty), শার্লিন চোপড়া-সহ আরও ৪৩ জনের বয়ান।এই চার্জশিটে রাজের শ্যালক প্রদীপ বক্সীর নাম উল্লেখ করা হয়েছে।

[আরও পড়ুন: সোনু সুদের অফিসে আয়কর দপ্তরের হানা, বিপাকে পড়তে পারেন ‘মসিহা’!]

আগস্ট মাসের শুরুর দিকেই সেশন কোর্টে রাজ কুন্দ্রার (Raj Kundra) আগাম জামিনের আর্জি খারিজ হওয়ার পর বম্বে হাইকোর্টে আবেদন জানান রাজ। আবেদন পত্রতে রাজ কুন্দ্রা জানিয়ে ছিলেন, ২০২০ সালে যে এফআইআর দায়ের হয়েছিল সাইবার পুলিশ কর্তৃক সেখানে তাঁর নামের সরাসরি কোনও উল্লেখ নেই। এই মামলায় পুলিশকে বিস্তারিত তথ্য দিয়েছিলেন রাজ, একাধিকবার তদন্তকারীদের অফিসে হাজির হয়েছিলেন তদন্তে সহয়তা করবার জন্য। প্রয়োজনীয় নথিপত্রও পুলিশের কাছে জমা দেওয়া হয়েছিল।

আগাম জামিনে রাজ কুন্দ্রা আরও জানান, এই বিষয়ে আরও একটি মামলায় আপতত জেলবন্দি তিনি এবং সেই মামলার তদন্তে আধিকারিকরা যে সকল তথ্যপ্রমাণ পেয়েছেন সেগুলি আগে থেকেই পুলিশের কাছে জমা রয়েছে।

রাজ কুন্দ্রার আইনজীবী প্রশান্ত পাতিল আদালতে প্রশ্ন তোলেন, এই মামলায় অপর দুই অভিযুক্ত শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডেকে হাইকোর্টের তরফে অন্তর্বর্তী স্বস্তি দেওয়া হয়েছে আগেই, তাঁদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের প্রয়োজন মনে করেনি পুলিশ। রাজ কুন্দ্রার ক্ষেত্রেই অন্য নিয়ম পালন করছে পুলিশ। জানা গিয়েছে, এই মামলার পরবর্তী শুনানি ২৫ আগস্ট। গত ১৯ জুলাই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা। তারপর থেকেই রাজ কুন্দ্রার নামে সামনে আসতে শুরু করে একের পর এক অভিযোগ।

[আরও পড়ুন:ওয়েব সিরিজে নকশাল আন্দোলন, প্রথমবার জুটি বাঁধছেন সব্যসাচী ও নওয়াজুদ্দিন]

Advertisement
Next