shono
Advertisement

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বেলাগাম মধুচন্দ্রিমা আরবাজের! সুরার প্রশ্ন, ‘চা-কফি খাবে, না আমাকে?’

নেটিজেনরা বলছেন, 'দুষ্টু!'
Posted: 08:05 PM Feb 16, 2024Updated: 08:06 PM Feb 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “স্বামী-স্ত্রীর মধ্যে বয়সের ফারাক বেশি হলে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়”, দিন কয়েক আগেই আরবাজ খানের (Arbaaz Khan) এমন মন্তব্য কফি টেবিলের মুচমুচে রসাল আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছিল। দ্বিতীয় স্ত্রী সুরা খানের (Shura Khan) সঙ্গে ২৩ বছরের ফারাক! অসমবয়সি এই দাম্পত্য নিয়ে নিন্দুকদের কটাক্ষ তো বটেই এমনকী বলিউডে কানাঘুষোরও অন্ত নেই। কিন্তু ভাইজানের ভাই রয়েছেন দিব্যি!

Advertisement

দ্বিতীয় স্ত্রী সুরা খানের সঙ্গে মধুচন্দ্রিমা যেন শেষই হতে চাইছে না আরবাজ খানের। বিয়ের পর থেকেই দফায় দফায় ইতি-উতি ছুটি কাটাতে চলে যাচ্ছেন দুজনে। মাঝেমধ্যেই বিমানবন্দরে ফটোশিকারিদের লেন্সে ধরা পড়ছে মাখোমাখো মুহূর্ত। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষেও ঘুরতে গিয়েছিলেন তারকা দম্পতি। শুক্রবার মায়ানগরীতে ফিরেছেন ঠিকই, তবে এবার সুরা খান প্রকাশ্যেই স্বামীর উদ্দেশে যে প্রশ্ন ছুড়ে বসলেন, তাতে লজ্জায় জিভ কাটছে নেটপাড়া!

ইনস্টাগ্রামের স্টোরিতে A লেখা কফি কাপের ছবি শেয়ার করে আরবাজকে ট্যাগ করে লিখেছেন- “মিস্টার A, চা-কফি, নাকি আমি?” এমন মধুর দাম্পত্যের খুনসুঁটি দেখে ততোধিক রসিকতায় মজেছেন নেটিজেনরা। গত ডিসেম্বর মাসের ২৫ তারিখে পরিবার, বন্ধুবান্ধবদের সাক্ষী রেখে প্রেমিকা সুরা খানকে বিয়ে করেছেন আরবাজ খান। তারপর থেকেই এ যেন অন্য আরবাজ। সবসময়ে হাসিখুশি মেজাজে দেখা যাচ্ছে তাঁকে। জীবনের এই নতুন ইনিংস যে অভিনেতা-প্রযোজক দিব্যি চুটিয়ে উপভোগ করছেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: মহারাষ্ট্রের সেরা নাগরিকের সম্মান রণবীরকে, পুরস্কার হাতেই ভিড় থেকে বাঁচালেন প্রবীণ জিতেন্দ্রকে!]

দ্বিতীয় বিয়ের পরই অতীতের যাবতীয় সম্পর্ক ছিন্ন করে প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরাকেও (Malaika Arora) ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন আরবাজ খান। এখন শুধু, নতুন বউ সুরাই তাঁর একমাত্র প্রায়োরিটি।

[আরও পড়ুন: যন্ত্রণায় কাতর ভিকি কৌশল, অভিনেতার ভিডিও দেখে শিউড়ে উঠল নেটপাড়া! কী ঘটেছে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement