shono
Advertisement

আসছে ‘বান্টি অউর বাবলি’র সিক্যুয়েল, প্রধান চরিত্রে অভিনয় করছেন কারা?

শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। The post আসছে ‘বান্টি অউর বাবলি’র সিক্যুয়েল, প্রধান চরিত্রে অভিনয় করছেন কারা? appeared first on Sangbad Pratidin.
Posted: 02:27 PM Dec 17, 2019Updated: 08:36 PM Dec 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই চোর। একজনের নাম বান্টি, অন্যজন বাবলি। এদের চৌর্যবৃত্তির পদ্ধতি ছিল একটু আলাদা। লোক ঠকানোর ভঙ্গিও ছিল মজাদার। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘বান্টি অউর বাবলি’ এই কারণেই হয়েছিল সুপারহিট। বান্টির ভূমিকায় অভিষেক বচ্চন আর বাবলির ভূমিকায় রানি মুখোপাধ্যায় দর্শকের প্রশংসা পেয়েছিল প্রচুর। এবার ফের পর্দায় আসছে বান্টি ও বাবলির গল্প। তবে এবার আর অভিষেক-রানি জুটিকে পাবে না দর্শক। নতুন বান্টি আর নতুন বাবলির ভূমিকায় দেখা যাবে অন্য দুই অভিনেতা অভিনেত্রীকে।

Advertisement

সিদ্ধার্থ চতুর্বেদির কথা মনে আছে? ‘গাল্লি বয়’ ছবিতে এমসি শেরের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। রণবীর সিংয়ের সঙ্গে, তাঁর পাশাপাশি পাল্লা দিয়ে অভিনয় করা খুব একটা সহজ কাজ নয়। কিন্তু সেই কাজটাই করেছিলেন সিদ্ধার্থ। তার ফলও মিলেছিল। তাঁর অভিনয় দেখে অবাক হয়েছিল দর্শক। সমালোচকরাও প্রশংসা করেছিলেন প্রচুর। সেই সিদ্ধার্থকেই এবার দেখা যাবে বান্টির ভূমিকায়। বাবলির ভূমিকায় থাকবেন নবাগতা শর্বরী। সম্প্রতি ছবির ফার্স্টলুকও প্রকাশ্যে এসেছে।

[ আরও পড়ুন: শিকে ছিঁড়ল না ‘গাল্লি বয়’-এর, অস্কার দৌড় থেকে ছিটকে গেল রণবীরের ছবি ]

তরণ আদর্শ তাঁর টুইটারে সিদ্ধার্থ-শর্বরীর ছবি শেয়ার করেছেন। তবে ‘বান্টি অউর বাবলি ২’ কিন্তু পরিচালনা করছেন না শাদ আলি। এই ছবিটি পরিচালনা করবেন বরুণ শর্মা। তিনি ‘সুলতান’ ছবিতে সহ-পরিচালকের কাজ করেছিলেন। অতএব ইন্ডাস্ট্রিতে তিনি একেবারে নতুন নন। আর প্রযোজনার দায়িত্ব সামলাচ্ছে আদিত্য চোপড়া। ছবির কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

পরিচালক জানিয়েছেন, ‘গাল্লি বয়’ ছবিতে সিদ্ধার্থের অভিনয় দেখেছে দর্শক। তিনি জাঁদরেল অভিনেতা। তাই তো ‘গাল্লি বয়’-এর পরই তিনি দীপিকা পাড়ুকোনের সঙ্গে ছবি করার অফার পেয়েছেন। অভিনেত্রী শর্বরী নবাগতা। কিন্তু প্রচণ্ড পরিশ্রমী। বাবলির চরিত্রটি তিনি ভাল ফুটিয়ে তুলতে পারবেন বলে বিশ্বাস পরিচালকের। সিদ্ধার্থ-শর্বরীর জুটিও অভিষেক-রানির মতো পর্দা কাঁপাবে বলেও মনে করেন বরুণ শর্মা।

[ আরও পড়ুন: ফি বৃদ্ধির প্রতিবাদে আন্দোলন পুণের FTII-এ, বিক্ষোভে শামিল চৈতি ঘোষালের ছেলে অমর্ত্য ]

The post আসছে ‘বান্টি অউর বাবলি’র সিক্যুয়েল, প্রধান চরিত্রে অভিনয় করছেন কারা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার