shono
Advertisement

মাথায় চোট, হাসপাতালে ভরতি জনপ্রিয় সংগীতশিল্পী জুবিন গর্গ

সোশ্যাল মিডিয়ায় শিল্পীর আরোগ্য কামনা করে পোস্ট করছেন অনুরাগীরা।
Posted: 03:33 PM Jul 20, 2022Updated: 06:31 PM Jul 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় চোট নিয়ে হাসপাতালে ভরতি হলেন জনপ্রিয় গায়ক জুবিন গর্গ (Zubeen Garg)। বুধবার তাঁকে ভরতি করা হয়েছে ডিব্রুগড়ের একটি বেসরকারি হাসপাতালে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গায়কের শারীরিক অবস্থা স্থিতিশীল। চোটও খুব একটা গুরুতর নয়। তবে কীভাবে এই চোট লেগেছে তা এখনও জানা যায়নি। 

Advertisement

অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা শিল্পীর শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন। তিনি দিয়েছেন, জুবিনের স্বাস্থ্যের দিকে কড়া নজর দেওয়া হোক এবং প্রয়োজনে গুয়াহাটি বা রাজ্যের বাইরেও চিকিৎসা করানো হোক। এয়ার অ্যাম্বুলেন্সে বন্দোবস্তও করার কথা বলা হয়েছে মুখ্যমন্ত্রীর তরফ থেকে। শেষ পাওয়া খবর অনুযায়ী, শিল্পীকে নিয়ে যাওয়া হয়েছে গুয়াহাটির একটি হাসপাতালে। 

[আরও পড়ুন: জীবন-মৃত্যুর টানাপোড়েনে ‘মিঠাই’, তাহলে কি শেষ হয়ে যাচ্ছে জনপ্রিয় সিরিয়াল?]

জুবিনের হাসপাতালে ভরতি হওয়ার খবর পেয়ে অনুরাগীরা স্বাভাবিকভাবেই দুশ্চিন্তায় পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় শিল্পীর আরোগ্য কামনা করে পোস্ট করছেন অনুরাগীরা।

১৯৯২ সালে ‘অনামিকা’ গান থেকেই সংগীতজগতে কেরিয়ার শুরু করেন জুবিন গর্গ। এরপর একের পর এক অ্যালবাম। ‘চাঁদনি রাত’, ‘চান্দা’, ‘স্পর্শ’, ‘নূপু’র অ্যালবামগুলো তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। ‘গ্যাংস্টার’ ছবির ‘ইয়া আলি’ গান তাঁকে গোটা দেশে জনপ্রিয় করে তোলে। তবে আপাতত, বলিউড ছবির গান থেকে দূরেই আছেন জুবেন। মূলত, অসমিয়া ও বাংলা গানেই মন দিতে চান জুবিন গর্গ।

[আরও পড়ুন: বোনের সঙ্গে প্রেম আর দিদির সঙ্গে বিয়ে! ‘অর্জুনে’র ভালবাসা নিয়ে জোর চর্চা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement