shono
Advertisement

পান খাওয়া ঠোঁট, কাজল কালো চোখে লাস্যময়ী সোহিনী, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন ভিডিওটি।
Posted: 02:20 PM Nov 26, 2023Updated: 05:17 PM Nov 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পান খাওয়া ঠোঁটে লেগেছে লাল রং। কাজলের আদরে কালো চোখের কোল। কপালে টিপ। তাতেই মোহময়ী সোহিনী সরকার (Sohini Sarkar)। অভিনেত্রীর এই নতুন রূপ দেখে মুগ্ধ নেটিজেনরা।

Advertisement

 

সোশাল মিডিয়ায় ছোট্ট একটি ভিডিও শেয়ার করেছেন সোহিনী। যাতে সামনে আঁচল দিয়ে শাড়ি পরেছেন তিনি। সঙ্গে ম্যাচিং ডিপ নেকের ব্লাউজ। অভিনেত্রীর এক হাতে রয়েছে চুড়ি। আরেক হাত খালি। কানে ঝুমকা। এতেই বাজিমাত করেছেন সোহিনী। অভিনেত্রীর রূপের আগুনে পুড়ছে নেটপাড়া।

[আরও পড়ুন: রাখি সাওয়ান্তের সঙ্গে সুহানার তুলনা! সিনেমার প্রচারে নেচে কটাক্ষের শিকার শাহরুখকন্যা]

সোহিনীর এই সাজের নেপথ্যে রয়েছে সোমনাথ দাসের মেকআপ। সিনেম্যাটোগ্রাফি দীপ্তব্রত ভট্টাচার্যর। ছবি সুতীর্থ বসুর। অনেকেই আগুনের ইমোজি দিয়ে অভিনেত্রীর রূপের প্রশংসা করেছেন। কেউ লিখেছেন ‘চরম’, কেউ আবার লিখেছেন, “পাগল করে দেবে দেখছি।” একজন এই লুককে সোহিনীর সেরা লুক বলেও দাবি করেছেন।


টলিপাড়ার একান্ত আপন ‘সত্যবতী’ সোহিনী। নিজের অভিনয়ের জোরে দর্শকের মনে এই জায়গা পেয়েছেন তিনি। সম্প্রতি ‘দুর্গ রহস্য’ সিনেমায় সোহিনীকে দেখা গিয়েছে ‘ব্যোমকেশ’ অনির্বাণের সঙ্গে। এর পর সুমন ঘোষ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ সিনেমায় মিনির মায়ের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিতে কাবুলিওয়ার ভূমিকায় অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী।

[আরও পড়ুন: ‘বউ পেটাবে…’, আলিয়ার উপর ‘খবরদারি’ করা রণবীরের এত ভয় কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার