shono
Advertisement

বয়ফ্রেন্ডের হাত ধরে ফিল্মি পার্টিতে সোনাক্ষী সিনহা! কবে বিয়ে করছেন অভিনেত্রী?

বাগদানও নাকি সেরে ফেলেছেন সোনাক্ষী!
Posted: 12:56 PM Jun 13, 2023Updated: 12:56 PM Jun 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কোনও লুকোছাপা নয়। একেবারে ডাকাবুকো কায়দায় বয়ফ্রেন্ডের হাত ধরে ফিল্মি পার্টিতে হাজির বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। যে জাহির ইকবালকে ঘিরে এতদিন গুঞ্জন চলছিল বলিপাড়ায়। সেই জাহির ইকবালকেই সবার সামনে নিয়ে আসলেন সোনাক্ষী। শুধুই কী প্রকাশ্য়ে? পাপারাৎজিদের ক্য়ামেরার সামনে অন্তরঙ্গ পোজও দিলেন সোনাক্ষী ও জাহির ইকবাল।

Advertisement

বক্স অফিস দারুণ সফল ভিকি কৌশল ও সারা আলি খানের নতুন ছবি ‘জারা হাটকে জারা বাঁচকে’। ছবি সফল হওয়ায় এক পার্টি রেখেছিলেন ছবির নির্মাতারা। আর সেই ফিল্মি পার্টিতেই বয়ফ্রেন্ড জাহির ইকবালকে নিয়ে হাজির হয়েছিলেন শত্রুঘ্নকন্য়া।

আরও পড়ুন: জেলে যিশু সেনগুপ্ত, বাঁচাতে পারবেন কাজল? ‘ট্রায়াল’ সিরিজের ট্রেলারে বাঁকে বাঁকে চমক]

ইকবাল ও সোনাক্ষীকে সামনে পেয়ে পাপারাৎজিরা জিজ্ঞেস করে ফেললেন আপনাদের বিয়ে কবে? সোনাক্ষী কিন্তু এই প্রশ্নের উত্তরে হেসেছেন। বরং ইশারায় বলেছেন হবে হবে… শীঘ্রই হবে!

বহুদিন ধরেই খবরে এসেছে জাহির ইকবালের সঙ্গে বহুদিন প্রেম করার পর এবার নাকি তাঁরা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। সোনাক্ষীর ইনস্টাগ্রামের ছবি দেখার পর রটে গিয়েছে জাহিরের সঙ্গেই নাকি বাগদান সেরেছেন অভিনেত্রী। তবে বাগদান নিয়ে কোনও মুখ খোলেননি সোনাক্ষী।

[আরও পড়ুন: OMG! ‘অ্যানিমেল’ ছবির জন্য এত টাকা নিয়েছেন রণবীর কাপুর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement