shono
Advertisement

ঋতুস্রাবের আগে কী অবস্থা হয়, ভিডিও শেয়ার করে বোঝালেন ‘মিঠাই’ সৌমিতৃষা

বাস্তব সমস্যাই জানানো হয়েছে ভিডিওতে।
Posted: 07:00 PM Jun 09, 2023Updated: 07:00 PM Jun 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋতুস্রাব নিয়ে এখনও ঢাকঢাক গুড়গুড় চলতেই থাকে। এখনও এ বিষয়ে অনেকেই দ্বিধা কাটিয়ে উঠতে পারেননি। মেয়েরা সর্বসমক্ষে এ বিষয়ে কথা বলতে লজ্জা পায়। কিন্তু মাসের ওই একটা সময় সমস্যা তো থাকেই। আর তার প্রভাবও শরীর ও মনের উপর পড়ে। কী পরিস্থিতি হয়, ভিডিও শেয়ার করে তা জানালেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)।

Advertisement

বৃহস্পতিবার রাতে ইনস্টাগ্রামে ‘হেলথ ন্যাগ’-এর একটি ভিডিও শেয়ার করেন ছোটপর্দার তারকা। যেখানে ঋতুস্রাবের দিন দু’য়েক আগে মহিলাদের মুড সুইং, ব্যথার সমস্যাগুলি দেখানো হয়েছে। ‘উওম্যান ক্যালেন্ডার’ নামের এই ভিডিওর ক্যাপশনেই অভিনেত্রী লেখেন, “একেবারে সত্যি!” ভিডিওটি এখন আর সৌমিতৃষার ভেরিফায়েড প্রোফাইলে নেই। তবে স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে।

[আরও পড়ুন: নিম্নাঙ্গে নামমাত্র কাপড়, উন্মুক্ত বক্ষবিভাজিকা, পুরনো ছবিতেই নেটদুনিয়ায় ঝড় জিনাত আমানের]

ছোটপর্দায় ‘মিঠাই’ হিসেবে সৌমিতৃষার সফর শেষ। এবার অভিনেত্রীর বড়পর্দার অভিযান শুরু হতে চলেছে। তাও আবার সুপারস্টার দেবের (Dev) বিপরীতে। অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ সিনেমায় অভিনয় করছেন সৌমিতৃষা। এর আগে সংবাদ প্রতিদিন ডিজিটালের সঙ্গে কথা বলতে গিয়ে সৌমিতৃষা বলেছিলেন, নিজের অনুরাগীদের আশাহত করবেন না তিনি।

কীভাবে ‘প্রধান’ সিনেমার অফার পেলেন? সেই প্রশ্নের উত্তরে সৌমিতৃষা জানান, প্রযোজক অতনু রায়চৌধুরী তাঁকে ফোন করেছিলেন। সিনেমায় কাজ করতে ইচ্ছুক কিনা তা জানতে চেয়েছিলেন। ছবির বিষয়বস্তু অভিনেত্রীর বেশ ভাল লাগে। আর বিপরীতে নায়ক যখন দেব, না করার কোনও কারণই ছিল না।

[আরও পড়ুন: ‘রামায়ণ নিয়ে ছেলেখেলা হচ্ছে’, ‘আদিপুরুষ’ চুম্বন বিতর্কে কৃতী স্যাননকে কটাক্ষ ‘সীতা’ দীপিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার