shono
Advertisement

রামধনু রঙের বিকিনিতে চমক শ্রীময়ীর, ‘কাঞ্চনদা দেখেছেন?’ প্রশ্ন নেটিজেনদের

শ্রীময়ীর ছবি দেখে হইচই নেটপাড়ায়।
Posted: 10:56 AM Jul 04, 2023Updated: 10:56 AM Jul 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্য়াল মিডিয়ায় দারুণ অ্য়াক্টিভ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। নানা সময়েই নাানরকম ছবি পোস্ট করতে থাকেন। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে এমন কিছু ছবি পোস্ট করলেন শ্রীময়ী, যা দেখে হইচই নেটপাড়ায়। নেটিজেনরা তো ছবি দেখে বলেই দিলেন, ‘কাঞ্চনদা দেখেছেন!’

Advertisement

শ্রীময়ী ইনস্টাগ্রামে যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে, রামধনু রঙের বিকিনি পরে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। এই ছবি পোস্ট করে শ্রীময়ী লিখলেন, ”ঘুরতে যাওয়াই আনন্দ, গন্তব্য়ে পৌঁছে গেলে নয়।”

[আরও পড়ুন: সলমনের ফার্মহাউসে রয়েছে তারকাদের কবর, চলে শিশু পাচার চক্রও! বিস্ফোরক প্রতিবেশী]

ছবি দেখে বোঝা যাচ্ছে, শ্রীময়ী রয়েছেন থাইল্যান্ডে। ফুকেতের এক সমুদ্র সৈকত থেকেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবি দেখে নেটিজেনরা কমেন্ট বক্সে লিখেছেন, কাঞ্চনদা দেখেছেন! অনেকে লিখেছেন, আপনাকে দারুণ হট লাগছে। আবার কেউ কেউ লিখলেন, টলিপাড়া পুরো গরম।

অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ‘রাধারানি’ নামে নেগেটিভ চরিত্রে দারুণ জনপ্রিয় শ্রীময়ী। তবে সম্প্রতি অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) সঙ্গে নাম জড়িয়ে প্রেম বিতর্কে ঢুকে পড়েন তিনি। তারপর থেকেই নানা সময়ে শ্রীময়ীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা কথা। তবে এই বিতর্ককে শুধুমাত্র গুঞ্জন বলেই উড়িয়েছেন শ্রীময়ী। অন্যদিকে, কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় শ্রীময়ী ও কাঞ্চনের এই মেলামেশাকে মোটেই ভাল চোখে দেখেননি। শ্রীময়ীর গায়ে লেগেছে কাঞ্চনের সঙ্গে পরকীয়ার দাগ!

[আরও পড়ুন: Coronavirus Update: ধীরে ধীরে সুস্থ হচ্ছে বাংলা, গত ২৪ ঘণ্টায় অনেকটা কমল রাজ্যের করোনা সংক্রমণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement