shono
Advertisement

‘আমার কাছে ভালোবাসা শর্তহীন…’, কেক কামড়ানোর ছবি নিয়ে কটাক্ষের জবাব শ্রীময়ীর!

সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করার পর কাঞ্চন মল্লিকের নাম নিয়ে বিদ্রুপ করা হয় অভিনেত্রীকে।
Posted: 11:45 AM Jan 07, 2024Updated: 11:45 AM Jan 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাছের মানুষ। প্রিয় মানুষ। তার ঠোঁট থেকে কেক কামড়ে নেওয়ার ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। তাতেই শুরু হয়ে যায় কটাক্ষের পালা। কাঞ্চন মল্লিকের নাম নিয়ে করা হল বিদ্রুপ। নিজের পরবর্তী পোস্টে যেন সেই বিদ্রুপেরই জবাব দিলেন অভিনেত্রী।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

কে তাঁর এই কাছের মানুষ? ভিডিও পোস্ট করেই জানালেন শ্রীময়ী। এবার কেক নয় সরাসরি চুম্বন ও ভালো কিছু মুহূর্তের কোলাজ ভিডিও পোস্ট করলেন। আর ক্যাপশনে লিখলেন, “আমার অভিধানে ভালোবাসা সবসময় শর্তহীন। প্রেমের কোনও সীমানা নেই, কোনও লিমিট নেই, নেই কোনও তুল্যমূল্য বিচার। আমার ও আমার ১০ বছরের ভাগ্নীর (ভাইঝি বা বোনঝিও হতে পারে) এই সম্পর্ক ঈশ্বরের আশীর্বাদের মতো, আর আমার বিশ্বাস এটি এই ব্রহ্মাণ্ডে ভালোবাসার সবচেয়ে পবিত্র রূপ।”

[আরও পড়ুন: পার্টিতে গেলেন আলিয়ার সঙ্গে, হঠাৎ রশ্মিকাকে কাছে টেনে এ কী কাণ্ড ‘অ্যানিম্যাল’ রণবীরের!]

উল্লেখ্য, বহু দিন ধরেই টলিপাড়ায় কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে গুঞ্জন। তবে এতে এখন আর তেমন মাথা ঘামান না অভিনেত্রী ও বিধায়ক। রং মিলিয়ে পোশাক পরেন, আবার একসঙ্গে পুজো দেখতেও যান তাঁরা। সেই ছবি সোশাল মিডিয়াতেও শেয়ার করেন। কাঞ্চন মল্লিকের বাড়ির কালীপুজোরও মধ্যমণি ছিলেন শ্রীময়ী।

শনিবার কেক কামড়ানোর ছবিটি পোস্ট করে ক্যাপশনে শ্রীময়ী লিখেছিলেন, “একেই বলে নিঃস্বার্থ ভালোবাসা।” তবে নেটিজেনদের একাংশের শ্রীময়ীর ছবি একেবারেই পছন্দ হয়নি। “কাঞ্চনকে দিয়ে আর পোষাচ্ছে না?” এমন কথা লেখা হয় পোস্টের কমেন্টবক্সে। সমকামী বলেও কটাক্ষ করা হয়। এই সমস্ত ব্যঙ্গ-বিদ্রুপের জবাবই যেন পরের পোস্টে দিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ভোটের মাঝেই বাংলাদেশে মডেলের রহস্যমৃত্যু, ফ্ল্যাটে উদ্ধার দেহ, টের পেলেন না বাবা-মা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement