shono
Advertisement

ব্যোমকেশ নিয়ে যুদ্ধ! দেবের প্রি-টিজারের পরই প্রকাশ্যে সৃজিতের ‘দুর্গ রহস্য’র পোস্টার

দুই তারকার লেখা ক্যাপশনই বেশ ইঙ্গিতপূর্ণ।
Posted: 12:31 PM Jul 02, 2023Updated: 12:31 PM Jul 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ব্যোমকেশ নিয়ে যত কাণ্ড। একদিকে সিনেমা, অন্যদিকে সিরিজ। শনিবারই ‘ব্যোমেকশ ও দুর্গ রহস্য’র প্রি-টিজার প্রকাশ করেছেন অভিনেতা-প্রযোজক দেব (Dev)। ঠিক তার পরই আবার ‘দুর্গ রহস্য’ ওয়েব সিরিজের পোস্টার প্রকাশ করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। দু’জনের লেখা ক্যাপশনই বেশ গুরুত্বপূর্ণ।

Advertisement


“আমাদের কোনও টার্মস অ্যান্ড কন্ডিশনস নেই, শুধু একটা আবদার আছে – যদি ভাল লাগে তাহলে অবশ্যই জানাবেন আর নিজের পরিচিত দের সঙ্গে শেয়ার করবেন। “ব্যোমকেশ” এর পুরো টিম অনেক পরিশ্রম করেছে, আশা করি আমাদের এই প্রচেষ্টা আপনাদের খুব ভাল লাগবে।” একথা লিখেই নিজের সিনেমার প্রি-টিজার প্রকাশ করেছিলেন দেব। 

[আরও পড়ুন: আচমকা ঘাড়ে ব্যথা, প্রেমিকার আলিঙ্গনে প্রাণ হারালেন ইউটিউবের জনপ্রিয় বডিবিল্ডার]

এদিকে সৃজিতের ‘দুর্গ রহস্য’ এসভিএফের প্রযোজনায় তৈরি হয়েছে। হইচই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে। গ্রাফিক্যাল পোস্টার শেয়ার করে তারকা পরিচালক লেখেন, “বংশীধর? আমি কিন্তু সহজে দুর্গ ছাড়িব না। ধননর্জয়ধ্বম্! ধননর্জয়ধ্বম্!” হ্যাশট্যাগে আবার ‘অন মাই ওন কন্ডিশন’ও লিখেছেন তিনি।

প্রসঙ্গত, যখন দেবের ‘ব্যোমকেশ’ হওয়ার খবর শোনা যায় পরিচালক হিসেবে সৃজিতের নাম শোনা গিয়েছিল। কিন্তু পরে সৃজিত জানিয়ে দেন তিনি ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ পরিচালনা করছেন না। বিরসা দাশগুপ্তর পরিচালনায় শুটিং করেন দেব। এদিকে সৃজিতের পরিচালনায় ব্যোমকেশ হয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, সত্যবতী সোহিনী সরকার এবং অজিত রাহুল বন্দ্যোপাধ্যায়। এর আগে ব্যোমকেশ নিয়েই দেবকে তুমুল কটাক্ষ করেছিলেন রাহুল। ফেসবুকে অভিনেতা লিখেছিলেন, “খুশবন্ত সিংয়ের জোক: দুই পাঞ্জাবি দাবা খেলছে। আর বাঙালির জোক: দেব ব্যোমকেশ।” এমন পরিস্থিতিই প্রি-টিজার ও পোস্টারের এমন ক্যাপশন যেন ‘বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যগ্র মেদিনী’র মতো, এমনটাই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘আলিয়ার কাঁধে এভাবে কেন হাত রাখলেন রণবীর?’, ভিডিও দেখে ক্ষুব্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement