shono
Advertisement

‘আমি তো ফাটিয়ে দিয়েছি’, ‘জওয়ান’-এর সাফল্যের অনুষ্ঠানে নয়া হেয়ার স্টাইলে শাহরুখ

একেই বলে বাদশাহী মেজাজ।
Posted: 07:25 PM Sep 15, 2023Updated: 07:45 PM Sep 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা বিশ্বে বিনা বাধায় ছুটছে ‘জওয়ান’ (Jawan) শাহরুখের অশ্বমেধের ঘোড়া। ছবির সাতশো কোটির ক্লাবে ঢোকা শুধুই সময়ের অপেক্ষা। এতদিনে সেলিব্রেশনের জন্য ‘রেডি’ বলিউড বাদশা। সাফল্যের অনুষ্ঠানে এলেন নয়া হেয়ার স্টাইলে। আর তাতেই ফের কিস্তিমাত করলেন।

Advertisement

‘পাঠান’-এর সময় থেকেই প্রচারের ধরন পালটে ফেলেছেন শাহরুখ (Shah Rukh Khan)। এখন তাঁর যাবতীয় প্রচার সোশ্যাল মিডিয়া কেন্দ্রিক হয়। ‘Ask SRK’ সেশন ঘিরেই প্রশ্নোত্তর পর্ব সেরে নেন বলিউড বাদশা। ছবি ব্লকবাস্টার হওয়ার পরই সাংবাদিক ও অনুরাগীদের সামনে আসেন। এবার তাতেও চমক। নয়া হেয়ার স্টাইলে চমকে দিলেন। মাথার চুলে মাঝে মাঝে সিঁথি কেটেছেন কিং খান। আর পিছনে টেনে বেঁধেছেন। এতেই মুগ্ধ অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘রাষ্ট্রবাদ মানেটা কী?’ নাসিরউদ্দিন শাহর বিতর্কিত মন্তব্যের পালটা দিলেন নানা পাটেকর]

শাহরুখকে দেখেই চিৎকার করতে থাকেন অনুরাগীরা। চিৎকার থামার পর কথা বলতে শুরু করেন এসআরকে। তাঁর কণ্ঠস্বর শুনে ফের উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুরাগীরা। ঠিক তখনই ‘জওয়ান’ স্টাইলে শাহরুখ বলে ওঠেন “শশশ… রেডি!” কিং খান জানান, চার বছর ধরে ‘জওয়ান’-এর শুটিং হয়েছে। এই সময়টায় দাক্ষিণাত্যের কলাকুশলীরা মুম্বইয়ে চলে আসেন। রাতদিন এক করে কাজ করেন। অ্যাটলির সন্তান হওয়ার প্রসঙ্গও উল্লেখ করেন শাহরুখ। ছবির কলাকুশলীদের পাশাপাশি সংবাদমাধ্যম এবং অনুরাগীদের ধন্যবাদ জানান শাহরুখ। এরপরই বলে উঠেন, “আর আমি তো ফাটিয়ে দিয়েছি!”

সাতটি বদলের বিনিময়ে সেন্সরের U/A সার্টিফিকেট পেয়েছে ‘জওয়ান’। সে যাই হোক, এখন ‘জওয়ান’ ব্লকবাস্টার। শোনা যায়, মুক্তির দিনই ১২৫ কোটির বিশ্ববাজারে ব্যবসা করেছিল কিং খানের ছবি। দ্বিতীয় ও তৃতীয় দিন ছবির আয় ছিল ১০৯ কোটি ও ১৪০ কোটি। চতুর্থ দিন অর্থাৎ রবিবারে সারা বিশ্বে ১৫৬ কোটি টাকা  আয় করে ‘জওয়ান’। তাতেই চারদিনে ছবির আয় হয় ৫৩১ কোটি টাকা। এখনও পর্যন্ত ছবির মোট আয় ৬৯৬ কোটি ৬৭ লক্ষ বলেই খবর।

[আরও পড়ুন: ‘ভয় পেয়ে মৃণালদাকে মিথ্যে বলেছিলাম’, একান্ত সাক্ষাৎকারে অকপট কৌশিক গঙ্গোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement