shono
Advertisement

Sudipta Chakraborty: সুদীপ্তার নাম করে আর্থিক প্রতারণা, সোশাল মিডিয়ায় গর্জে উঠলেন অভিনেত্রী

ঠিক কী ঘটেছে সুদীপ্তার সঙ্গে?
Posted: 08:27 PM Dec 20, 2023Updated: 09:09 PM Dec 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টাকা দিলেই অভিনয়ের সুযোগ, তাও আবার সুদীপ্তা চক্রবর্তীর অ্যাক্টিং অ্যাকাডেমির নতুন প্রোজেক্টে! হইহই করে সোশাল মিডিয়ায় ছড়িয়ে গেল এমন বিজ্ঞাপন। হইচইও পড়ে গেল উঠতি অভিনেতা,অভিনেত্রীর মধ্যে। সুদীপ্তা চক্রবর্তীর অ্যাকাডেমি বলে কথা। কিন্তু কাহানিতে টুইস্ট আনলেন সুদীপ্তা নিজেই। ফেসবুকে স্পষ্ট লিখলেন, ‘এটা একেবারেই ভুয়ো!’

Advertisement

সুদীপ্তা ফেসবুকে আরও লিখলেন, ”এক অর্বাচীন জালিয়াত আমার কাস্টিং কোম্পানির র নাম করে লোকজনের সংগে যোগাযোগ করছে। টাকা চাইছে। তার নৃত্যনাট্য প্রজেক্টে আমি Acting Workshop করাচ্ছি বলে নতুন অভিনেতা দের বিভ্রান্ত করছে। মিথ্যা কথা। আমি এরকম কিছু করছি না।
আমার স্বামী Avishek Saha তার সিনেমা পরিচালনা করছেন বলে দাবী করে অভিনেতা দের থেকে টাকা চাইছে। সর্বৈব মিথ্যা। অভিষেক এরকম কিছু করছে না। এক্ষুণি তার নাম লিখে তাকে বিনামূল্যে publicity দিতে চাই না। শুধু জানিয়ে রাখলাম আমরা কাজ করালে পারিশ্রমিক দিয়ে কাজ করাই। নিয়ে নয়। ধন্যবাদ।”

[আরও পড়ুন: ‘সাফল্য পায়ে লুটিয়ে পড়ুক’, ‘ব়্যাঞ্চো’ স্টাইলে রাজু-শাহরুখের ‘ডাঙ্কি’কে শুভেচ্ছা আমিরের]

এর আগে ঠিক এরকমই জালিয়াতির মুখে পড়েছিলেন দেব। সে সময়ও ফেসবুকে গর্জে উঠেছিলেন অভিনেতা। অনেকের মতে, টলিপাড়ায় এ ধরনের কাস্টিং এজেন্সি ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে, যাঁরা টলিউডের নাম বদনাম করছে। 

[আরও পড়ুন: শাহরুখের ‘ডাঙ্কি’ ঝড় আটকাতে নতুন ফন্দি প্রভাসের, কী ছক কষেছে সালার টিম?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement