shono
Advertisement

কাদের জন্য জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে ফাটল? জেলে বসে বিস্ফোরক চিঠি সুকেশের

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ।
Posted: 09:09 AM Feb 20, 2024Updated: 01:52 PM Feb 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্নীতি কাণ্ডে জেল হওয়ার পর থেকেই ঠগ সুকেশ চন্দ্রশেখরকে পাত্তা দেন না জ্যাকলিন। উলটে, সুকেশের সঙ্গে তাঁর সম্পর্ককে একেবারে ঝেরে ফেলতে চান। অন্যদিকে, জ্যাকলিনকে কিন্তু কিছুতেই ভুলতে পারছেন না সুকেশ। জেলে বসেই জ্যাকলিন বন্দনায় মেতে ওঠেন তিনি। আর বসন্তের হওয়ায় সেই প্রেম যেন দিন দিন বাড়ছে। সেই কারণে, ফের জেলে বসে জ্যাকলিনকে প্রেমের চিঠি লিখে ফেললেন সুকেশ। যে চিঠিতে বিস্ফোরক মন্তব্য করে বসলেন ঠগ সুকেশ। 

Advertisement

নতুন প্রেমপত্রে সুকেশ লিখলেন, ”জ্যাকলিন আমি তোমাকে পাগলের মতো ভালোবাসি এবং তুমি আমার হৃদস্পন্দনের কারণ… জ্যাকলিন বেবি আমি তোমাকে খুব মিস করেছি, ভ্যালেন্টাইনস সপ্তাহের প্রথম দিন থেকে শুরু করে, প্রতি সেকেন্ডে শুধু তোমার কথাই মনে পড়েছে। এটি আমাদের দ্বিতীয় ভ্যালেন্টাইন, কিন্তু আমরা একে অপরের থেকে অনেক দূরে। কিন্তু বেশিদিন আর এরকম থাকবে না। এই বিশেষ দিনে, আমি স্বীকার করতে চাই, জীবনে তোমাকে পেয়ে আমি খুব ভাগ্যবান। তবে তুমি চিন্তা করো না। যে গোল্ড ডিগাররা আমাদের সম্পর্কে ফাটল ধরিয়েছে, তাদের আমি ছাড়ব না। তুমিই সবচেয়ে সুন্দর জিনিস, যা আমাদের জীবনে ঘটেছে। বাবু, তুমি ভিতরে ভিতরে অনেক সুন্দর। ”

[আরও পড়ুন: মুখের এমন অবস্থা! ‘প্লাস্টিক সার্জারি’র খোঁটাতেই চটলেন আয়েশা টাকিয়া, দিলেন কড়া জবাব ]

সুকেশের সমস্ত দুর্নীতিই নাকি জ্যাকলিন জানতেন আগে থেকে। এমনকী, জেনে বুঝেই কালো টাকা নিয়ে ফূর্তি করেছেন জ্যাকলিন! সম্প্রতি আদালতের কাছে এমনই দাবি তুলল ইডি।

ইডির দাবি, জেরার সময় সত্যতা গোপন করেছেন জ্যাকলিন। অভিনেত্রী বার বার জানিয়ে ছিলেন ঠগ সুকেশ চন্দ্রশেখর নাকি তাঁকে ফাঁসিয়েছে। তবে সেই নিয়ে কোনও তথ্য প্রমাণ দিতে পারেননি। ইডির তদন্তে আসা তথ্য অনুযায়ী, জ্যাকলিন জেনে বুঝেই সুকেশের অপরাধের টাকা ব্যবহার করেছেন। এমনকী, সুকেশ গ্রেফতার হওয়ার পর জ্যাকলিন নিজের ফোন থেকে সমস্ত তথ্য মুছে ফেলেছিলেন।

ইডির আদালতে পেশ করা হলফনামায় জানিয়েছে যে, অভিনেত্রী সুকেশের থেকে ৫ কোটি ৭১ লক্ষ ১১ হাজার ৯৪২ টাকার শুধু উপহারই নেননি, সঙ্গে দুটি বিদেশি ব্যাঙ্ক অ্যাকাউন্ট, যা তাঁর ভাই ও বোনের, সেখানেও ১,৭, ২৯১৩ মার্কিন ডলার ২৬, ৭৪০ অস্ট্রেলিয়ান ডলার স্থানান্তর করার জন্য অনুরোধ করেছিল।

প্রসঙ্গত, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশ দাবি করে, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন (Jacqueline Fernandez) কোনওভাবেই জড়িত নন। এবারও হোয়াটসঅ্যাপে ঠগের আশ্বাস, জ্যাকলিনকে কোনও ‘ঝঞ্ঝাটে’ পড়তে দেবে না সে।

[আরও পড়ুন: রেজিস্ট্রির পর ধুমধাম করে রিসেপশন কাঞ্চন-শ্রীময়ীর, এলাহি আয়োজনের আভাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement