shono
Advertisement

‘শরীরের লোম তুললে হিরোদের মেয়েদের মতো দেখতে লাগে’, মন্তব্য সানি দেওলের

নিজের এই মন্তব্যে কি শাহরুখ-সলমনদের ঠেস দিলেন অভিনেতা?
Posted: 08:48 PM Aug 06, 2023Updated: 08:48 PM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১ আগস্ট প্রেক্ষাগৃহে আসছে ‘গদর ২’ (Gadar 2)। তার আগে জোরকদমে ছবির প্রচার করে চলেছেন সানি দেওল (Sunny Deol)। কিন্তু এই প্রচার করতে গিয়েই বলিউড হিরোদের শরীর নিয়ে মন্তব্য করে বসলেন অভিনেতা।

Advertisement

এক সাক্ষাৎকারে সানি বলেন, “আমার তো বড় লজ্জা লাগে যখন হিরোরা শরীরের লোম তুলে ফেলে, মেয়েদের মতো দেখতে লাগে।” সানি জানান তিনি কখনও সিক্স-প্যাক অ্যাবের পিছনে ছোটেননি। তাঁর বক্তব্য, “আমি এই বিষয়গুলো একদম বুঝি না। আমরা তো অভিনেতা, বডিবিল্ডার নই। অভিনয় করতে এসেছি, শরীর দেখাতে নয়। কিন্তু এখন এমন মানসিকতা হয়ে গিয়েছে অভিনেতা হতে গেলে সুঠাম দেহ হতে হবে বা অভিনেতা হতে গেলে ভাল নাচ জানতে হবে।”

[আরও পড়ুন: কীভাবে কোটি কোটি টাকা দেনা নীতীন দেশাইয়ের? জানালেন প্রয়াত আর্ট ডিরেক্টরের মেয়ে]

বলিউডের প্রযোজকরাও এই বিষয়গুলি মাথায় রেখে সিনেমা তৈরি করছেন বলে আক্ষেপ প্রকাশ করেন সানি। আবার দর্শকরাও নাকি ফাস্টফুডের মতো তা উপভোগ করছেন। হিন্দি সিনেমা এভাবেই বলিউড হয়ে গিয়েছে বলে মনে করেন ‘গদর’-এর তারা সিং। উল্লেখ্য, সিক্স প্যাক অ্যাবের ট্রেন্ড বলিউডে শুরু করেছিলেন সলমন খান। কিছুদিন আগে আবার ‘পাঠান’ সিনেমায় পারফেক্ট বডিতে সাড়া ফেলে দিয়েছেন শাহরুখ খান। মনে করা হচ্ছে, তাঁদের ঠেস দিয়েই সানির এই সাম্প্রতিক মন্তব্য।

এদিকে সীমান্ত এলাকায় ‘গদর ২’ সিনেমার প্রচার করে বেড়াচ্ছেন সানি। সঙ্গে রয়েছেন নায়িকা আমিশা প্যাটেল এবং অন্যান্য কলাকুশলীরা। অভিনেতা জানান, সিক্যুয়েলে অভিনয় করবেন না কিনা তা নিয়ে দ্বিধায় ছিলেন। কিন্তু পরিচালক অনিল শর্মা যখন চিত্রনাট্য শোনান। তিনি মুগ্ধ হয়ে যান।

[আরও পড়ুন: এমন বন্ধু আর কে আছে! ‘সত্যবতী’ রুক্মিণীর সঙ্গেই ‘ব্যোমকেশ’ দেবের যত খুনসুটি, দেখুন কাণ্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement