shono
Advertisement

শরীরই সেরা সম্পদ, তাকে ভালবাসার বার্তা লাস্যময়ী সুস্মিতার

চল্লিশ পেরিয়েও লাস্যে এখনও অনেক বলি-সুন্দরীকেই পিছনে ফেলে দেবে বাঙালির সুন্দরীর এই ছবিগুলি।   The post শরীরই সেরা সম্পদ, তাকে ভালবাসার বার্তা লাস্যময়ী সুস্মিতার appeared first on Sangbad Pratidin.
Posted: 09:10 PM May 08, 2017Updated: 03:40 PM May 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ‘দস্তক’ দিয়েছিলেন তিনি। কাজ করেছেন শাহরুখ-সলমনের সঙ্গেও। তবে হিটের সংখ্যা খুব একটা বেশি নেই। অবশ্য হিটের তোয়াক্কা না তিনি করেছেন, না তাঁর গ্ল্যামার। সিনেমার সঙ্গে এখন আর জড়িয়ে না থাকলেও সোশ্যাল মিডিয়ায় তাঁর গ্ল্যামার কোশেন্ট হামেশা উপরের সারিতেই থেকেছে। বিন্দাস সুস্মিতা সেনও সোশ্যাল মিডিয়ায় সদা সক্রিয়। তাঁর উপস্থিতি হামেশাই নজর কাড়ে অনুরাগীদের। তাঁদের জন্যই এবার ইনস্টাগ্রামে নয়া অবতারে হাজির প্রাক্তন বিশ্বসুন্দরী।

Advertisement

[OMG! শিশু বাহুবলী আসলে ছিল এই কন্যাসন্তান!]

চল্লিশ পেরিয়ে গিয়েছেন। কিন্তু লাস্যে এখনও অনেক বলি-সুন্দরীকেই পিছনে ফেলে দেবেন এই বাঙালির সুন্দরী। শর্ট ব্ল্যাক ড্রেসে যেন সেই বার্তাই দিলেন অভিনেত্রী। নিচে ক্যাপশনে মহিলাদের একটি পরামর্শও দিয়েছেন সুস্মিতা। সকলকে বলেছেন, হামেশা নিজের শরীরকে ভালবাসবেন। এটাই আপনার জীবনের সেরা পাওনা। যে কোনও সাইজেই আপনি পারফেক্ট। সুস্থ শরীর নিয়ে বাঁচুন। আর কাউকে অনুমতি দেবেন না আপনার সম্পর্কে কথা বলতে।

পরে আরও একটি ছবি দিয়ে সুস্মিতা বলেন, সঠিক অ্যাটিচিউডই জীবনের পথকে আরও মসৃণ করে।

নিজের জীবনেও ঠিক তেমনটাই করেছেন সুস্মিতা। দুই মেয়ে রেনে ও আলিশাকে বড় করে তুলছেন এই আদর্শেই। ইনস্টাগ্রামেই মেলে সেই নমুনা। কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল আলিশার সঙ্গে সুস্মিতার একটি নাচের ভিডিও। মা ও মেয়ে নেচেছিল এড শিরানের জনপ্রিয় গান ‘শেপ অফ ইউ’র তালে।

[বহুতলের দেওয়ালে ধাক্কা, মৃত অন্তত ৪০০ পরিযায়ী পাখি]

The post শরীরই সেরা সম্পদ, তাকে ভালবাসার বার্তা লাস্যময়ী সুস্মিতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement