shono
Advertisement

হার্ট অ্যাটাকের ধাক্কা সামলে কাজে ফিরলেন সুস্মিতা, হাতে তরবারি নিয়ে শুরু ‘আরিয়া ৩’-এর শুটিং

অভিনেত্রীর ভিডিও দেখে কে বলবে মাস দু'য়েক আগে তাঁকে হাসপাতালে ভরতি হতে হয়েছিল।
Posted: 03:36 PM Apr 25, 2023Updated: 03:36 PM Apr 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই হাতে বনবন করে ঘোরাচ্ছেন তরবারি। একেবারে রণংদেহি মেজাজে ‘আরিয়া সিজন ৩’-এর (Aarya Season 3) শুটিং শুরু করলেন সুস্মিতা সেন (Sushmita Sen)। অভিনেত্রীর ভিডিও দেখে কে বলবে মাস দু’য়েক আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি।

Advertisement

 

মার্চ মাসের দুই তারিখ সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা লেখেন, “দু’দিন আগে আমি হৃদরোগে আক্রান্ত হয়েছিলাম। অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। স্টেন্ট বসেছে। তবে সবচেয়ে বড় কথা, আমার কার্ডিওলজিস্ট নিশ্চিত করেছেন, আমার হৃদয়টি বড়।” জানা যায়, ‘আরিয়া সিজন ৩’-এর শুটিং চালকালীনই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে হাসপাতালে ছোটেন। সেখানে তাঁর চিকিৎসা হয়।

[আরও পড়ুন: মহানগরের তৃতীয় পর্বে অনির্বাণ ভট্টাচার্য, শুটিং ফ্লোরের ছবি শেয়ার অভিনেতার]

পরে আবার প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী জানান, তাঁর খুবই বড় হার্ট অ্যাটাক হয়েছিল। আর্টারিতে ৯৫ শতাংশ ব্লকেজ ছিল। নিয়মিত শরীরচর্চা করতাম বলেই এই পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতে পেরেছেন। অনুরাগীদের উদ্দেশে সুস্মিতা বলেছিলেন, “এই ঘটনার পর আমি ভীত নই। বরং আত্মবিশ্বাস নিয়ে বাঁচার শপথ নিয়েছি। বেঁচে থাকাটাই বড় কথা।”

এই মন্ত্রে বিশ্বাস রেখেই দু’মাসের মধ্যে ‘আরিয়া সিজন ৩’-এর ফ্লোরে ফিরলেন সুস্মিতা। ভিডিও শেয়ার করে লিখলেন, “সে আরও বেশি স্বার্থান্বেষী, আরও বেশি নির্ভীক, সে ফিরে এসেছে।”

[আরও পড়ুন:  মুম্বইয়ে বিশাল বাড়ি কিনলেন আলিয়া, দুটি ফ্ল্যাট উপহার দিলেন বোনকেও! দাম জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার