shono
Advertisement

পাত পেড়ে সাধভক্ষণ স্বরা ভাস্করের! আপ্লুত স্বামী ফাহাদ ও বন্ধুদের সারপ্রাইজে

পরিবারে নতুন সদস্য আসা এখন সময়ের অপেক্ষা।
Posted: 01:56 PM Sep 18, 2023Updated: 02:01 PM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের চার মাসের মধ্যেই মা হওয়ার খবর শুনিয়েছিলেন স্বরা ভাস্কর (Swara Bhasker)। গর্ভের সন্তানকে নিয়েও কম কুকথা শুনতে হয়নি অভিনেত্রীকে! তবে সেসবে কান না দিয়ে আপাতত চুটিয়ে মাতৃত্ব উপভোগ করছেন স্বরা। এবার অভিনেত্রীর সাধভক্ষণ অনুষ্ঠানও হয়ে গেল।

Advertisement

স্বামী ফাহাদের সঙ্গে বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনরা মিলে গত সপ্তাহে স্বরা ভাস্করের সাক্ষভক্ষণ অনুষ্ঠানের (Swara Bhasker Baby Shower) আয়োজন করেছেন। কিন্তু ঘুণাক্ষরেও টের পাননি অভিনেত্রী! তাই বাড়ি ফিরেই চমকে যান স্বরা। তাঁর পরনেও ছিল সাদামাটা পোশাক। প্রিয়জনদের উপস্থিতিতে কেক কাটেন অভিনেত্রী। আর সেই আনন্দঘন মুহূর্তই সোশাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন স্বরা।

পাশাপাশি এমন মিষ্টি সারপ্রাইজের জন্য স্বামী ফাহাদ আহমেদ-সহ বন্ধুবান্ধব, মা-বাবাকেও ধন্যবাদ জানান অভিনেত্রী। তবে খাবারের মেনু শেয়ার না করলেও স্বরার ঘরোয়া সাধভক্ষণে যে খানাপিনার আয়োজনে কমতি ছিল না, তা বলাই যায়। শেষপাতে স্বরা ভাস্কর বললেন, “আমার সন্তান খুবই ভাগ্যবান।” পরিবারে নতুন সদস্য আসা এখন সময়ের অপেক্ষা। পোস্টে স্বরা ও তাঁরা সন্তানের সুস্থতা কামনা করেছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘হোটেলের ঘরে নায়কের সঙ্গে ৪ ঘণ্টা সায়ন্তিকা! পোশাক নিয়ে চম্পট’, বিস্ফোরক প্রযোজক]

প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারি মাসের ৬ তারিখ স্পেশ্যাল অ্য়াক্ট-এ দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদের সঙ্গে আইনি বিয়ে করেন স্বরা। তারপর মার্চে জমজমাট করে দিল্লিতে সামাজিকভাবে বিয়ে-রিসেপশন সারেন। যেখানে হাজির ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্বরা।

[আরও পড়ুন: ঠোঁটে জ্বলন্ত সিগারেট! চোখে সানগ্লাস, ‘অ্যানিম্যাল’-এর নতুন পোস্টারে রোমহর্ষক রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement