shono
Advertisement

‘ভদ্রভাবে বলছি, সরে যাও! নইলে…’, মেজাজ হারালেন তাপসী পান্নু, জুটল ‘বদমেজাজি’ তকমা

দেখুন সেই ভিডিও।
Posted: 12:34 PM Oct 09, 2023Updated: 12:34 PM Oct 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফটোশিকারিদের দেখলেই চটে লাল হয়ে যান, বলিপাড়ায় এমন তারকাদের সংখ্য়া নেহাত কম নয়! পাপারাৎজি দেখলেই দূর-দূর করে তাড়ান জয়া বচ্চন। অনুষ্কা শর্মাও সেই তালিকায়। এবার ফটোশিকারিদের উপর মেজাজ হারালেন তাপসী পান্নু (Taapsee Pannu)। সরাসরি হুঙ্কার ছাড়লেন, “ভদ্রভাবে বলছি, সরে যাও!”

Advertisement

শনিবার সপ্তাহান্তে বন্ধুবান্ধবদের সঙ্গে নৈশভোজে বেরিয়েছিলেন তাপসী। তবে, ডিনার সেরে রেস্তরাঁ থেকে বেরতেই অভিনেত্রীকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। ফ্ল্যাশের ঝলকানি দেখেই বিরক্ত হয়ে যান তিনি। অতঃপর সেখানেই তাঁদের সাবধান করে দেন তাপসী। অগ্নিশর্মা অভিনেত্রীর একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়। যা দেখে নেটিজেনরা তাপসীকে ‘বদমেজাজি’ আখ্যা দিতেও পিছপা হননি।

ভাইরাল ভিডিওতে দেখা গেল, রেস্তরাঁ থেকে বেরতেই তাপসী গাড়ির দিকে যাচ্ছিলেন। তবে মাঝপথে রুখে দাঁড়ান ফটোশিকারিরা। আর সেখানেই অভিনেত্রীকে বলতে শোনা যায়, “সরুন সরুন, সরে দাঁড়ান। রাস্তা ছাড়ুন। নইলে বলবেন ধাক্কা লেগে গেছে। দয়া করে সরে যান। ভদ্রভাবেই তো বলছি…।” প্রসঙ্গত, এই অবশ্য প্রথম নয়, এর আগেও ‘দোবারা’ ছবির প্রচারের সময়ে ফটোশিকারিদের দেখে মেজাজ হারিয়েছিলেন তাপসী।

[আরও পড়ুন: ‘মহিলাদের মৃতদেহকে ধর্ষণ করছে হামাস জঙ্গিরা’, ইজরায়েলের জন্য কাঁদছেন কঙ্গনা! উলটো সুর স্বরার]

সেই ভিডিওতে আচরণ দেখে যেরকম অনেকে তাপসীর উপর বেজায় চটেছেন, সেরকমই নেটপাড়ার একাংশ আবার ফটোশিকারিদের এহেন অভ্যেসকেও তুলোধনা করেছেন। উল্লেখ্য, ডিসেম্বর মাসে শাহরুখ খানের ‘ডাঙ্কি’ ছবিতে দেখা যাবে তাপসী পান্নুকে।

[আরও পড়ুন: ‘মহিলাদের মৃতদেহকে ধর্ষণ করছে হামাস জঙ্গিরা’, ইজরায়েলের জন্য কাঁদছেন কঙ্গনা! উলটো সুর স্বরার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement