shono
Advertisement

অনুরাগ কাশ্যপের নতুন থ্রিলারে চমক দিলেন তাপসী পান্নু. প্রকাশ্যে ‘দোবারা’ছবির ট্রেলার

ছবিটি মুক্তি পাবে ১৯ আগস্ট।
Posted: 04:16 PM Jul 28, 2022Updated: 04:28 PM Jul 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগে ‘সাবাশ মিতু’ ছবিতে মিথালিরাজ হয়ে সিনেপর্দায় হাজির হয়েছিলেন তাপসী পান্নু। ছবি খুব একটা না চললেও, প্রশংসিত হয়েছেন তাপসী। আর এবার অনুরাগ কাশ্যপের নতুন থ্রিলার ছবিতে তাপসীকে দেখা যাবে একেবারে নতুন অবতারে। ছবির নাম ‘দোবারা’।

Advertisement

ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নেও দেখানো হবে তাপসী পান্নুর ‘দোবারা’ (Do Baaraa)। সেখানেই হবে এই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার। তাপসী পান্নু (Tapsee Pannu) ও পাভেল গুলাটি অভিনীত এই থ্রিলার ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টলিউডের শাশ্বত চট্টোপাধ্যায়ও। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। ট্রেলার দেখেই ইঙ্গিত মিলেছে, এই ছবি মোটেই অন্যান্য বলিউড ছবির মতো নয়।

[আরও পড়ুন: ফের বেল্ট হাতে রঞ্জিত মল্লিক, চার দশক পর ফিরছেন ‘শত্রু’র শুভঙ্কর সান্যাল ]

তাপসী পান্নু বরাবরই একটু হটকে সিনেমা করে থাকেন। তাই তো বলিউডের অন্য নায়িকাদের পাশাপাশি আলাদা নজর কেড়েছেন তাপসী। অনুরাগ কাশ্যপের সঙ্গে এর আগে ‘মনমরজিয়া’ ছবিতেও অভিনয় করেছিলেন তাপসী। এই ছবিতে তাপসী ছাড়াও ছিলেন অভিষেক বচ্চন ও ভিকি কৌশল। ছবিটি বক্স অফিসে খুব একটা সাড়া না ফেললেও, সমালোচকরা প্রশংসা করেছিলেন।

অন্যদিকে নতুন খবর হল, অনুরাগ কাশ্যপ নতুন আরেকটি ছবি তৈরি করছেন। আর সেই ছবিতে অভিনয় করতে চলেছেন সানি লিওনি। সোশ্যাল মিডিয়ায় সানির সঙ্গে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন। সেখানেই এই খবর দিয়েছেন পরিচালক।

উল্লেখ্য, কয়েক মাস আগে তাপসী পান্নু (Taapsee Pannu) এবং পরিচালক অনুরাগ কাশ্যপের বাড়িতে হঠাৎই হানা দিলেন আয়কর দপ্তরের আধিকারিকরা। মুম্বইয়ে তাপসী ও অনুরাগের বাড়িতে গিয়ে তল্লাশি চালানো হয়েছিল বলেই জানা গিয়েছিল।

খবর অনুযায়ী, তাপসী পান্নু ও অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) পাশাপাশি পরিচালক বিকাশ বেহল ও মধু বর্মা মন্টেনার বাড়িতেও ঢুঁ মারেন আধিকারিকরা। ছবির প্রযোজনা ও বাংলা, হিন্দি, তেলুগু ভাষায় ছবির ডিসট্রিবিউশনের দায়িত্বে রয়েছেন মধু। ২০০৮ সালে আমির খানের সুপারহিট ছবি ‘গজনী’র সহ-প্রযোজকও ছিলেন মধু বর্মা মন্টেনা। এছাড়াও তাঁর আরও একটি পরিচয় রয়েছে। অভিনেত্রী নীনা গুপ্তার মেয়ে মাসাবার স্বামী ছিলেন মন্টেনা। তাঁদের ফ্যান্টমস ফিল্মসেও তল্লাশি চালানো হয় বলে জানা গিয়েছিল।

[আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের ছবি দেওয়া টি-শার্ট বিক্রি করায় অনুরাগীদের রোষে ফ্লিপকার্ট! কিন্তু কেন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement