shono
Advertisement

ভোটের আবহে গেরুয়া বিকিনিতে চান্দ্রেয়ী! ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে, দেখেছেন?

কেন এমন পোস্ট অভিনেত্রীর?
Posted: 06:38 PM Mar 04, 2021Updated: 06:46 PM Mar 04, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে মার্চের গরম, তায় আবার ভোটের উত্তাপ। বাংলার তাপমাত্রা এখন ঊর্ধ্বমুখী। তা আরও বাড়িয়ে দিলেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ (Chandrayee Ghosh)। গেরুয়া বিকিনি পরে ছবি পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

Advertisement

[আরও পড়ুন: ভুয়ো পুলিশকর্তার হুমকি ও ব্ল্যাকমেলের জের! আত্মঘাতী অঙ্কুশ-ঐন্দ্রিলার আপ্তসহায়ক ]

প্রায় গোটা টলিউড কোনও না কোনও রাজনৈতিক দলে নাম লিখিয়েছে। একদিকে তৃণমূল কংগ্রেসে গিয়েছেন দীপঙ্কর দে, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, সৌরভ দাস, ভরত কল, অদিতি মু্ন্সি, রণিতা দাস, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্যরা। অন্য দিকে পদ্ম শিবিরে যোগ দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, যশ দাশগুপ্ত, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়, পায়েল সরকার। তনুশ্রী চক্রবর্তীরও বিজেপি যোগের জল্পনা শোনা যাচ্ছে। এমন পরিস্থিতিতেই গেরুয়া বিকিনি পরে স্যুইমিং পুলের ধারে ফটোশুট সারলেন চান্দ্রেয়ী। আর তাতেই হিসেব মেলানোর চেষ্টা করছেন অনেকে। তাহলে কি টলিপাড়ার এই অভিনেত্রীও গেরুয়া শিবিরের দিকে ঝুঁকছেন? নাকি ব্যঙ্গের ছলে এই পোস্টটি করেছেন তিনি? এমনই প্রশ্ন উঠছে।

সক্রিয় রাজনীতিতে আসার কোনও পরিকল্পনা এখন তাঁর নেই বলেই এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন চান্দ্রেয়ী। সিনেমা-সিরিজ থেকে টেলিভিশন— তিন মাধ্যমেই অভিনয় করেছেন নায়িকা। কিছুদিন আগে হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘চিনি’ ছবিতে মনোবিদের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। তবে স্যুইমিং পুলের পাশে নায়িকার এই উষ্ণ ছবিতে মুগ্ধ নেট নাগরিকরা। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্টবক্স। অভিনেত্রীর ছবিটি তুলেছেন ইন্দ্রনীল ঘোষ। মেকআপ ও হেয়ার করেছেন রাজদীপ ও রীনা।

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে মালদ্বীপের সৈকতে কাজলের বোন! অভিনেত্রীর উষ্ণ ছবি ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement